1. admin@dipkanthonews24.com : admin :
বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ভিক্ষুকের সাথে প্রতারণা বাউফলে ময়লার স্তুপে থেকে লোহা, প্লাস্টিক কুরিয়ে চলছে এক পরিবারের জীবিকা তজুমদ্দিনের চরে কুকুরের কামড়ে হরিণের মৃত্যু লালমোহনে যৌথ উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় পানি উন্নয়ন বোর্ড’র তরিকুল’র বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এশিয়ান টিভি- এমপি শাওন বাউফল বিতর্কিত পাঠ্যক্রম বাতিরের দাবিত মানববন্ধন মনপুরা শিশু-কিশোর ফুটবল একাদশ ফাইনাল খেলা অনুষ্ঠিত ভোলায় প্রেমিকের হাত ধরে নববধূ উধাও কলাপাড়ায় অর্ধশত অসহায় ভূমিহীন পরিবার উচ্ছেদ আতংকে নির্ঘুম রাত কাটাচ্ছে

বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৮ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বরগুনা সদর উপজেলা থেকে পৃথক অভিযানে ৩৫০টি ইয়াবা ট্যাবলেটসহ এক নারীসহ দু’জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) বরগুনা জেলা গোয়েন্দা শাখার সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। আটকরা হলেন- রুমা আক্তার (২৫) ও সোহরাব বেপারী (৫০)। আটদের বিরুদ্বে বুধবার রাতেই বরগুনা থানায় মাদক নিয়ন্রন আইনে মামলা দায়ের করা হয়।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম খান জানান, বুধবার রাতে বুড়িরচর ইউনিয়নের বড়লবনগোলা গ্রামে অভিযান চালিয়ে রুমা আক্তারের কাছ থেকে ২৫০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

রুমা একই রাতে পৃথক আরও একটি অভিযানে বরগুনা সদর ইউনিয়নের পাজরাভাঙ্গা গ্রাম থেকে সোহরাবকে আটক করা হয়।তার কাছ থেকে ১০০টি ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় তাদের নামে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর