1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় শ্রমজীবি মানুষের মানববন্ধন, সমাবেশ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় শ্রমজীবি মানুষের মানববন্ধন, সমাবেশ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

কলাপাড়ায় শ্রমজীবি মানুষের কর্মসংস্থানের দাবীতে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে পায়রাবন্দর সংলগ্ন মধ্যটিয়াখালী গ্রামে এ কর্মসূচী পালন করা হয়। টিয়াখালী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবদুল খালেক হাওলাদারের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা, ছাত্রলীগ নেতা মো.হাসান মোল্লা, যুবলীগ নেতা মো.অহিদুজ্জামান কামাল মোল্লা, ইউ,পি সদস্য রব জমদ্দার প্রমূখ।
বক্তারা বলেন’ স্পেকট্্রা ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ছয় লেন বিশিষ্ট সংযোগ সড়কের চলমান কাজে এলাকার শ্রমজীবি মানুষদের সুযোগ দেয়া হচ্ছে না। অথচ, দেশের অন্য জায়গা থেকে শ্রমিক এনে কাজ করাচ্ছে। সরকার দেশের উন্নয়ন মূলক কাজের অংশ হিসেবে এলাকায় পায়রাবন্দর করেছে। এতে জমি অধিগ্রহন করতে এলাকার মানুষ তাদের শেষ সম্বল দিয়ে সহায়তা করেছে, অথচ এলাকার শতশত শ্রমজীবি মানুষ কোন কাজেই সম্পৃক্ত হতে পারছে না। অবিলম্বে বেকার শ্রমজীবি মানুষদের কাজের সুযোগ করে দেয়া না হলে কঠিন কর্মসূচী দিবেন বলে তারা উল্লেখ করেন। শেষে মানববন্ধকারীরা এলাকায় একটি বিক্ষোভ মিছিল করেছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!