1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কর্মসূচি - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৩ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কর্মসূচি

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৩৯ বার পঠিত

“সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” প্রতিপাদ্য বিষয় নিয়ে ভোলা বোরহানউদ্দিনে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২২ (16 Days Activism) পালিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে নারীদের নিয়ে স্লো এবং দ্রুত গতি’র দুইটি টিমে বাইসাইকেল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সকালে র‌্যালি, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালন করা হয়। প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহায়তা ও গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডা এর আর্থিক সহায়তায় বাংলাদেশে বাল্যবিবাহ প্রতিরোধ প্রকল্পটি বাস্তবায়ন করছে সুুশীলন। কিশোরী সুরাইয়া আক্তারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুন্নী ইসলাম।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রাসেল আহমেদ মিয়া, বোরহানউদ্দিন থানা ওসি তদন্ত রাজিব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: মিজানুর রহমান, সুশীলনের সহকারী পরিচালক শিরিনা আক্তার, টিম ম্যানেজার মো: জিয়াউল হক।

উপস্থিত বক্তারা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজে সকলের ভুমিকা ও মানসিকতার পরিবর্তন নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন সুশীলন বোরহানউদ্দিন উপজেলা কো-অর্ডিনেটর মো: মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে সুশীলনের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রী, জনপ্রতিনিধি ও সহযোগি সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বাইসাইলে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর