1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ক্রোয়েশিয়া সমর্থকদের বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৪ পূর্বাহ্ন

লালমোহনে ক্রোয়েশিয়া সমর্থকদের বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৯১ বার পঠিত

কাতার বিশ^কাপ নকআউট পর্বে আগামীকাল শুক্রবার রাত ৯টায় খেলবে ক্রোয়েশিয়া। এজন্য ভোলার লালমোহনে ক্রোয়েশিয়া সমর্থকদের বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পৌরসভার ৩নং ওয়ার্ড মনির কমিশনারের বাড়ী থেকে প্রায় ৩শ মোটরসাইকেল নিয়ে ক্রোয়েশিয়া সমর্থকগোষ্ঠী শোভাযাত্রা করে। এতে নেতৃত্ব প্রদান করেন লালমোহন পৌরসভার সাবেক কমিশনার আলহাজ¦ মনিরুজ্জামান মনির। শোভাযাত্রাটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা শেষে মনির কমিশনার সমর্থকদের উদ্দেশ্যে বলেন, পৃথিবীর ইতিহাসে ব্রাজিল ও আর্জেন্টিনা ফুটবলে খুবই ভালো এবং প্রথম সারির দল। তৃতীয় দল হিসেবে আমার কাছে মনে হয়েছে ক্রোয়েশিয়া শ্রেষ্ঠ দল। কারন এই দলের খেলোয়ারেরা খেলার ছন্দ, তাল মিলিয়ে খেলে। মাঠের দর্শক ও টিভির দর্শকেরা ক্রোয়েশিয়ার খেলোয়ারদের খেলা দেখে আনন্দ লাভ করে। আমি সবসময় ক্রোয়েশিয়ার সমর্থক ছিলাম আছি।

শুক্রবার রাত ৯টায় ক্রোয়েশিয়ার সাথে ব্রাজিলের খেলা হবে। ব্রাজিল ভালো দল হিসেবে সারা বিশে^ পরিচিত। তবুও আমার প্রিয় দল ক্রোয়েশিয়ার জন্য শুভকামনা রইল। আমার বিশ^াস ক্রোয়েশিয়া ভালো খেলবে।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর