1. admin@dipkanthonews24.com : admin :
তুচ্ছ ঘটনায় হামলার শিকার হয়ে লালমোহন হাসপাতালে তজুমদ্দিনের দুই নারী - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩০ পূর্বাহ্ন

তুচ্ছ ঘটনায় হামলার শিকার হয়ে লালমোহন হাসপাতালে তজুমদ্দিনের দুই নারী

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন
  • প্রকাশিত : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ বার পঠিত

তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে ভোলার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন পাশর্^বর্তী তজুমদ্দিন উপজেলার দুই নারী।

শুক্রবার (৯ ডিসেস্বর) সকালে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড কোড়ালমারা গ্রামের মহসিন মেম্বার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ওই বাড়ির ইউসুফ হাওলাদারের স্ত্রী শাহানুর বেগম (২৫) ও মৃত অলি হাওলাদারের স্ত্রী নাজমা বেগম (৫০)। আহতরা জানান, তাদের বাড়ির বেড়া ভেঙে পেছনের জমিতে পাওয়ার টিলার নিচ্ছিলেন একই বাড়ির শফিউল্যাহ। বেড়া নষ্টের কথা জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে উঠে শফিউল্যাহ ও তার লোকজন। এসময় ঘটনাস্থলে উপস্থিত ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাবুলের ইন্ধনে শাহানুর ও নাজমা বেগমের উপর হামলা চালায় শফিউল্যাহ ও তার লোকজন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে লালমোহন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সাবেক ইউপি সদস্য বাবুল বলেন, আমি দু‘পক্ষকে রাগারাগি করে ঝগড়া বন্ধ করার ব্যবস্থা করেছি। এদিকে শফিউল্যাহর ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল করা হলেও মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্তে একপক্ষ থেকে অভিযোগ পেয়েছি। অপরপক্ষ থেকে কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর