1. admin@dipkanthonews24.com : admin :
১৫ ও ১৬ ডিসেম্বর বরিশালে নৌবাহিনীর জাহাজ ঘুরে দেখার সুযোগ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২১ পূর্বাহ্ন

১৫ ও ১৬ ডিসেম্বর বরিশালে নৌবাহিনীর জাহাজ ঘুরে দেখার সুযোগ

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৯ বার পঠিত

মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে বৃহস্পতি ও শুক্রবার (১৫ ও ১৬ ডিসেম্বর) সারা দেশে ছয়টি স্থানে বাংলাদেশ নৌবাহিনীর জাহাজ জনসাধারণের জন্য উন্মুক্ত করা হচ্ছে। এরমধ্যে বরিশাল, ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, খুলনা ও মোংলা রয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) ঘাট এবং নৌবাহিনীর ঘাঁটিতে জাহাজগুলো দেখার সুযোগ দেওয়া হবে। বুধবার (১৪ ডিসেম্বর) আন্তবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়, বরিশাল বিআইডব্লিউটিএ ঘাঁটিতে, ঢাকায় বিআইডব্লিউটিএ’র আওতাধীন সদরঘাটে নৌবাহিনীর জাহাজ বানৌজা অদম্য, নারায়ণগঞ্জ পাগলা নেভাল জেটিতে বানৌজা অতন্দ্র, চট্টগ্রাম নেভাল জেটি নিউমুরিংয়ে বানৌজা সমুদ্র অভিযান, খুলনা বিআইডব্লিউটিএ স্কিড ঘাঁটতে বানৌজা চিত্রা, মোংলা দিগরাজ নেভাল জেটিতে বানৌজা করতোয়া ও বানৌজা যমুনা নৌ-জাহাজ উন্মুক্ত করা হবে।

এতে আরও জানানো হয়, ঢাকার বিআইডব্লিউটিএ সদরঘাট, নারায়ণগঞ্জের পাগলা নেভাল জেটি, চট্টগ্রামের নেভাল জেটি নিউমুরিং, খুলনার বিআইডব্লিউটিএ রকেট ঘাট, মোংলার দ্বিগরাজ নেভাল বার্থ এবং বরিশালের বিআইডব্লিউটিএ ঘাটে দুপুর ২টা থেকে সূর্যাস্ত পর্যন্ত জনসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর