1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালী জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক মিলা মৃধাকে গন-সংবর্ধনা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২২ পূর্বাহ্ন

পটুয়াখালী জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক মিলা মৃধাকে গন-সংবর্ধনা

আবদুল আলীম খান আকাশ
  • প্রকাশিত : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৬০ বার পঠিত

আবদুল আলীম খান আকাশ, পটুয়াখালী

পটুয়াখালী জেলা যুব মহিলালীগের কমিটিতে মোসাঃ তানিয়া খানম মিলাকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন ঘোষণা করা হয়।

গত ১৩’ই ডিসেম্বর ঢাকায়,২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রধান কার্যালয় বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সাক্ষরিত এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

সোমবার (১৯-ডিসেম্বর-২০২২ ইং) তারিখ বিকেলে পায়রা লেবুখালী সেতুর টোল প্লাজায় দলীয় নেতাকর্মীরা জেলা যুব মহিলা লীগের নবনির্বাচিত আহ্বায়ক মোসাঃ তানিয়া খানম মিলা মৃধাকে ফুলেল শুভেচ্ছা ও গন-সংবর্ধনা দিয়েছেন।
জাতীয় যুব শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহীন মৃধার নেতৃত্বে গন-সংবর্ধনায় পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ মাহবুব আলম রনি মৃধা,বাস মিনি-বাস মালিক সমিতির ১ নাম্বর সহ সাধারন সম্পাদক মোঃ শামীম আহমেদ মৃধা, পরিবহন শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জহিরুল ইসলাম রানা মৃধা, সহ সভাপতি মোঃ সুজন মৃধা, মোঃ ফোরকান আলী প্যাদা মোঃ ফারুক, রুবেল, নাসির গাজী সহ জেলা বাস মিনি-বাস শ্রমিক ইউনিয়ন ও আওয়ামীলীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় হাজারো নেতাকর্মীদের ভালোবাসায় শিক্ত হয়ে নবনির্বাচিত জেলা যুব মহিলালীগের আহ্বায়ক মিলা মৃধা বলেন, দলকে সামনে এগিয়ে নিতে দেশ ও দশের উন্নয়নের সার্থে সব সময় শক্তিশালী ভুমিকা পালন করবে যুব মহিলালীগ। একমাত্র আওয়ামীলীগ সরকার বাংলাদেশের জনগণের ভাগ্য পরিবর্তন করে বিশ্বের মানচিত্রে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি পেয়েছেন এদেশের সাধারন মানুষের দুঃখ কষ্ট দুর করনে আওয়ামীলীগের ভুমিকা ছিলো অপরিসীম ভবিষ্যতে ও থাকবে। দেশের প্রধানমন্ত্রীর এই দিক নির্দেশনা নিয়ে জেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের পাশাপাশি যুব মহিলালীগ নিঃস্বার্থ ভাবে কাজ করে এগিয়ে যাবে এ প্রত্যাশা নিয়ে সকলের দোয়া ও ভালোবাসায় কাজ করবেন নবনির্বাচিত আহ্বায়ক তানিয়া খানম মিলা।
গন-সংবর্ধনা শেষে পটুয়াখালী ১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট শাহজাহান মিয়ার দোয়া নিলেন নবনির্বাচিত আহ্বায়ক মিলা মৃধা ও তার নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর