1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে বৃদ্ধের ভিডিও ধারন করে ব্লাকমেইলের ঘটনায় তিনজনকে গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৪ পূর্বাহ্ন

পটুয়াখালীতে বৃদ্ধের ভিডিও ধারন করে ব্লাকমেইলের ঘটনায় তিনজনকে গ্রেফতার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৮ বার পঠিত

পটুয়াখালীতে আপত্তিকর ভিডিও ধারন করে ব্লাকমেইল করে চাঁদাবাজীর ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার বেলা ১১টায় বরিশালে র‌্যাব-৮ এর সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর অধিনায়ক কর্ণেল মাহমুদুল হাসান।

তিনি জানান, পটুয়াখালীর বাউফলের অবসারপ্রাপ্ত এক সরকারী কর্মকর্তা তার পেনশনের টাকা ব্যাংকে রেখেছিলেন। বিষয়টি টের পেয়ে ওই টাকা আত্মসাতের লক্ষে তার নিজ এলাকার সাকিব হোসেন শুভ (২২), নাহিদ হোসেন (২০) ও মিলা আক্তার (১৩) বিভিন্ন সময় ওই ব্যক্তির কাছে মোটা অংকের টাকা দাবী করে। এতে অবসারপ্রাপ্ত সরকারী ওই কর্মকর্তা রাজী না হওয়ায় গত ০৬ অক্টোবর আনুমানিক সাড়ে ৬টায় মাগরিবের নামাজ শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা করলে অভিযুক্তরা তাকে সু-কৌশলী বাগানের মধ্যে নিয়ে অশ্লিল-আপত্তিকর পরিস্থিতিতে বেশ কিছু ছবি ও ভিডিও ধারন করেন।

তিনি আরও জানান, ছবি ও ভিডিও ধারনের পরে অভিযুক্তরা অবসারপ্রাপ্ত ওই সরকারী কর্মকর্তার কাছে ১০লক্ষ টাকা পাইবে এ মর্মে স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে রাখেন। পরে ওই ব্যক্তি উপায়ন্তর না পেয়ে গত ১০ডিসেম্বর শুভকে ৫ লক্ষ টাকা এবং নাহিদকে ৩ লক্ষ টাকা প্রদান করেন।

র‌্যাব-৮ এর অধিনায়ক জানান, এরপরও চক্রটি আরও টাকার দাবীতে বিভিন্নভাবে ওই ব্যক্তিকে চাপ প্রয়োগ করতে থাকেন। পরে তিনি র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে পটুয়াখালীর বাউফল থেকে মিলা আক্তার এবং নাহিদ নামে ওই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের দেয়া তথ্যঅনুযায়ী ওই চক্রের অপর সদস্য শুভকে র‌্যাব-১০ এর সহায়তায় রাজধানীর যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করে র‌্যাব-৮।

প্রাথমিক তদন্তে শুভ নামে ওই যুককের বিরুদ্ধে ব্লাকমেইলের আরও অভিযোগ পাওয়া যায় বলেও জানান, র‌্যাব-৮ এর অধিনায়ক কর্ণেল মাহমুদুল হাসান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর