1. admin@dipkanthonews24.com : admin :
অটোরিকশা নিয়ে বেরিয়ে লাশ হলো স্কুলছাত্র - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন

অটোরিকশা নিয়ে বেরিয়ে লাশ হলো স্কুলছাত্র

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১২ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

খুলনায় আব্দুল্লাহ জমাদ্দার নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগরীর হরিণটানার বাইপাস এলাকার এ আর প্রোপার্টিজের মধ্য থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত স্কুলছাত্র লবনচরা থানাধীন মোহাম্মদ নগর মেম্বর সড়কের মো. রফিকুল ইসলামের ছেলে। আব্দুল্লাহ জমাদ্দার স্থানীয় দেলদার আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। পড়াশুনার পাশাপাশি বাবার অটোরিকশা চালাতো আব্দুল্লাহ। অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও স্বজনরা।

স্থানীয়রা জানান, আব্দুল্লাহ জমাদ্দার মাঝে মধ্যে বাবার অটোরিকশা চালাতো। সোমবার বিকেলে সে বাবার অটোরিকশা চালানোর জন্য বের হয়। রাত পৌনে ৯টার দিকে আব্দুল্লাহর ব্যবহৃত মোবাইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার বিভিন্ন স্থানে আব্দুল্লাহর সন্ধানে মাইকিং করা হয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা জান‌তে পা‌রেন, এ আর প্রোপার্টিজের মধ্যে একটি লাশ পড়ে রয়েছে। তারা সেখানে গিয়ে আব্দুল্লাহর লাশ শনাক্ত করেন। তবে আব্দুল্লাহর কাছে থাকা অটোরিকশার সন্ধান মেলেনি।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মো. তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ অটোরিকশা চালক আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। অটোরিকশা খুঁজে পাওয়া যায়নি। মূলত অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর