1. admin@dipkanthonews24.com : admin :
তজুমদ্দিনে শীতার্তদের মাঝে দুই হাজার শীতবস্ত্র বিতরণ করলেন এমপি শাওন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্মের জন্য দুর্যোগ সহনীয় বিশ্ব গড়ে তুলতে হবে—বিভাগীয় সংলাপে বক্তারা মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ

তজুমদ্দিনে শীতার্তদের মাঝে দুই হাজার শীতবস্ত্র বিতরণ করলেন এমপি শাওন

রফিক সাদী
  • প্রকাশিত : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৮৩ বার পঠিত
Spread the love

রফিক সাদী

ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ও চাঁচড়া ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন-দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, এমপি ১১৭ ভোলা-৩। শনিবার সকালে পৃথক দুইটি বিতরণ অনুষ্ঠানে চাঁদপুরে সভাপতিত্ব করেন ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ ও চাচড়ায় চেয়ারম্যান আবু তাহের।
এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মরিয়ম বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সামছল হক মাষ্টার সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এমপি শাওম বলেন, বিএনপি সরকারের আমলে কেউ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়নি। এমনকি শীতার্তদের খোঁজখবরও নেয়নি। একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা। তার নির্দেশে ঘূর্ণিঝড়, বন্যা ও শৈত্যপ্রবাহ উপেক্ষা করে সাধারণ মানুষের পাশে রয়েছি। শেখ হাসিনার নির্দেশে তার একজন কর্মী হিসেবে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!