1. admin@dipkanthonews24.com : admin :
বাউফল প্রবাসীর স্ত্রীর ঝুলন্তু লাশ উদ্ধার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু মনপুরায় বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট লক্ষাধিক মানুষ তজুমদ্দিনের চরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত, হাসপাতালে ভর্তি চরফ্যাসনে ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা মনপুরায় মুদি ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি ভোলায় সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । গুণীজনদের মিলন মেলা পাথরঘাটায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন লালমোহনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন চরফ্যাসনে দুই শিশুর বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা । আহত – ১০

বাউফল প্রবাসীর স্ত্রীর ঝুলন্তু লাশ উদ্ধার

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৯১ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল

পটুয়াখালীর বাউফলে শিমুল বেগম নামের এক নারীর (২৭) লাশ উদ্ধার করা হয়েছে। শিমুল বেগম দুবাই প্রবাসী নজরুল ইসলামর স্ত্রী। জুবায়র (১০) ও জুনায়দ (৭) নামর দুই সন্তান রয়েছে এই দম্পতির। এলাকাবাসীর কাছে খবর পেয়ে রোববার সকালে উপজেলার কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজ রোড এলাকায় শিমুলর বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।  সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রায় ১২ বছর আগে বাউফল সদর ইউনিয়নের গোসিঙ্গা গ্রামের নজরুল ইসলামের সঙ্গে শিমুলের বিয়ে হয়। শিমুলর স্বামী ঢাকায় ষ্টিল শীটর ব্যবসা করতেন। প্রায় ৬ মাস আগে ব্যবসায় লোকসান দিয়ে তিনি দুবাই চলে যান। এরপর থেকে শিমুল কালাইয়া কলজ রোড এলাকায় তার বাবার বাড়িতে বসবাস করতেন। রোববার সকাল এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ বেডে রুম থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিমুলর লাশ উদ্ধার করে। শিমুলর বাবা বাবুল মিয়া সাংবাদিকদর জানান, শিমুলর স্বামী নজরুল দেশে ব্যবসা বানিজ্য করে ঋণগ্রস্ত হয়ে পড়েন। ধারদেনা পরিশাধ না করেই দুবাই চলে যায় নজরুল। এরপর পাওনাদাররা শিমুলকে টাকার জন্য চাপ সষ্টি করেন। এ নিয় স্বামী নজরুলর সঙ্গে শিমুলের প্রায়ই ঝগড়া হতো। এ কারনে শিমুল রোববার ভোরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পঁচিয়ে আত্মহত্যা করতে পারে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, লাশ উদ্ধার কর ময়না তদÍর জন্য পটুয়াখালী মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপার্ট পেলে হত্যা না-কি আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!