1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরা বালিকা বিদ্যালয়ের সাবেক সভাপতির মৃত্যুতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৭ পূর্বাহ্ন

মনপুরা বালিকা বিদ্যালয়ের সাবেক সভাপতির মৃত্যুতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা
  • প্রকাশিত : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ২৪ বার পঠিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে বিশিষ্ট সমাজসেবক ও মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মরহুম আবুতাহের মোল্লাহ এর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া – মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে দোয়া -মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া -মোনাজাত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নিজামউদ্দিন হাওলাদার। মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ সোহরাব হোসেন,মরহুমের জেষ্ঠ্যপুত্র মোঃ রিয়াদ মোল্লাহ, মাও.মোঃ মফিজুল ইসলাম, মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন,মোঃ সামাদ মাতাব্বর, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন রিপন, নাসরিন বেগম, মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়-মোনাজাত পরিচালনা করেন হাজির হাট হাফিজিয়া মুকবুলিয়া মাদ্রাসার প্রধান হাফেজ মাও. আব্দুল মান্নন। এই সময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দ ,অভিবাবকবৃন্দ,গন্যমান্য ব্যাক্তিবর্গ,সাংবাদিক ও বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ২৪ শে ডিসেম্বর ২০২২ তারিখে হাজির হাট ইউনিয়নের চরযতিন গ্রামের নিজ বাড়ীতে বাধ্যক্যজনিত কারনে মৃত্যুবরন করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর