1. admin@dipkanthonews24.com : admin :
বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাবের শীত বস্ত্র বিতরণ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাবের শীত বস্ত্র বিতরণ

এম এ অন্তর হাওলাদার
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৫৬ বার পঠিত
Spread the love

এম এ অন্তর হাওলাদার

বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাবের আয়োজনে নদীর পাড়ের হত দরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ। ১ ও ২ জানুয়ারী রোববার দিনব্যাপী  হত দরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয় । ধাপে ধাপে ভোলা জেলার দৌলতখান,বোরহানউদ্দিন,লালমোহন,চরফ্যাসন,মনপুরা উপজেলা ও শশীভূশন,দক্ষিন আইচা থানার পরিবারের মধ্যে ৩৫০ পিচ কম্বল বিতরণ করা হবে।

বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব ( বিবিডিসি) পরিচালক মহিবুল্লাহ মুহিব জানান, আমরা বিভিন্ন ধাপে শীতার্থ পরিবারের মাঝে ৩৫০ পিচ কম্বল বিতরণ করেছি। আমরা বিগত দিনে বাংলাদেশের বিভিন্ন জেলায় বিনামুল্য রক্তদানে উৎসাহ মূলক প্রচারনা রক্তের গ্রুপ নির্নয়। অসহায় মুমূর্ষ রোগীদের চিকিৎসা সহযোগীতা। গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ। করোনা মুহুর্তে ছিন্নমুল মানুষের মাঝে খাবার বিতরণ। বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ করেছি। ভবিষৎতে এই কার্যক্রম অব্যহত থাকবে ইনশাআল্লাহ। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ভোলা জেলার টিম লিডার রাজিব হাসান রিয়াদ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!