1. admin@dipkanthonews24.com : admin :
বাংলাদেশে আসবেন নেইমার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২২ পূর্বাহ্ন

বাংলাদেশে আসবেন নেইমার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৩০ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ব্রাজিলিয়ান ফুটবল সেনসেশন নেইমারের খুব কাছের বাংলাদেশের রবিন মিয়া। সেলেসাও তারকার প্রচারণার কাজে সম্পৃক্ত রয়েছেন এই বাংলাদেশি। কাতার বিশ্বকাপের সময় বাংলাদেশের মানুষের কাছে গণমাধ্যমের মাধ্যমে বেশ পরিচিত পেয়েছেন রবিন।

এবার সেই রবিনের মাধ্যমে অসাধ্য সাধন করার চেষ্টায় নেমেছে বাংলাদেশের ফুটবল ক্লাব বসুন্ধরা কিংস। এই ফুটবল ক্লাবের সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমে জানিয়েছেন, রবিন মিয়ার মাধ্যমে নেইমারকে বাংলাদেশে আনার চেষ্টা চালাচ্ছেন।

বসুন্ধরা গ্রুপের ক্লাব বসুন্ধরা কিংস বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বেশ উজ্জ্বল নাম। অভিষেকের পর থেকে টানা তিনবারের লিগ চ্যাম্পিয়ন হয়েছে ক্লাবটি।

এবার স্পোর্টস কমপ্লেক্স নির্মাণের পরিকল্পনা নিয়েছে বসুন্ধরা কিংস। সেটি উদ্বোধনের জন্য নেইমারকে আনার পরিকল্পনা বসুন্ধরা কিংস সভাপতির।

নেইমারকে বাংলাদেশে আনার বিষয়ে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান বলেন, ‘যেহেতু নেইমারের ঘনিষ্ট একজন এসেছেন আমাদের দেশে, তার সঙ্গে ফুটবল বিষয়ক আলোচনা হওয়াটাই স্বাভাবিক।

নেইমারকে বাংলাদেশের ফুটবলের সাথে, বসুন্ধরা কিংসের সাথে কোনোভাবে সম্পৃক্ত করা যায় কিনা সে বিষয়ে আলোচনা হয়েছে।

নেইমারকে স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধনের দিনে আনা যায় কিনা-এমন চিন্তাভাবনা আমাদের মাথায় আছে।’

এদিকে নেইমারকে নিয়ে রবিন মিয়া বলেন, ‘নেইমারকে যদি বাংলাদেশের কোনো কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করানো হয়, সেক্ষেত্রে অবশ্যই বসুন্ধরা গ্রুপের নাম আসবে সবার আগে।

ওই জায়গাটা থেকে চেষ্টা করছি একটা সম্পর্ক তৈরি করার। সবকিছু মিলে প্রাথমিক আলোচনা চলছে।

এখনও চূড়ান্ত কিছু হয়নি। নেইমারকে বসুন্ধরার শুভেচ্ছাদূত করার চেষ্টা করছি। বসুন্ধরা গ্রুপের আমন্ত্রণে বাংলাদেশে আনার চেষ্টা করছি।’

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর