1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ৬ হাজার শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করলেন এমপি শাওন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন

লালমোহনে ৬ হাজার শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করলেন এমপি শাওন

জাহিদ দুলাল
  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০০ বার পঠিত

জাহিদ দুলাল, লালমোহন 

সারাদেশে তীব্র শৈত্যপ্রবাহ জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ছিন্নমুল মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন তার নির্বাচনী এলাকার লালমোহন উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্থ ও অসহায় মানুষের মধ্যে ৬ হাজার কম্বল বিতরণ করেন। সোমবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারে শীতার্থ ও অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণের মধ্যদিয়ে দিনব্যাপী শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু করেন।  এরপর ফরাজগঞ্জ ইউনিয়ন, পশ্চিম চরউমেদ ইউনিয়ন, রমাগঞ্জ ইউনিয়ন, লর্ডহাডিঞ্জ ইউনিয়ন, ধলীগৌর নগর ইউনিয়ন, চরভ‚তা ইউনিয়ন ও লালমোহন ইউনিয়নের ১৬ টি স্থানে শীত বস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এমপি শাওন রবিবার সন্ধ্যায় ঢাকা থেকে লঞ্চযোগে লালমোহনের উদ্দেশ্যে গেøারী অব শ্রীনগর-৭ লঞ্চযোগে রওয়ানা হয়ে সোমবার সকালে নাজিরপুর ঘাটে নেমেই কম্বল বিতরণ শুরু করেন। ৬ হাজার কম্বলের মধ্যে এমপি শাওনের  নিজস্ব উদ্যোগে ৪ হাজার ৫শত এবং সরকারি ১ হাজার ৫শত কম্বল বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন