1. admin@dipkanthonews24.com : admin :
বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে ৫ দুর্ঘটনা, নিহত ১ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান লালমোহনে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় পিঠা উৎসব পালিত কলাপাড়ায় ইউপি সদস্যর উপর হামলা; হাসপাতালে ভর্তি মনপুরায় প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমোহনে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে ৫ দুর্ঘটনা, নিহত ১

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৫ বার পঠিত
Spread the love

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের ইচলাদি টোলঘর এলাকায় পাঁচ যানবাহনের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। পাশাপাশি এসব যানবাহনের ১১ যাত্রী আহত হয়েছেন।
নিহত বাচ্চু সিকদার উজিরপুরের বড়াকোঠা ইউপির চাউলাহার গ্রামের সিকদার বাড়ির ইউসুফ সিকদারের ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী হলেও স্থানীয়ভাবে জনপ্রিয় হাডুডু খেলোয়ার ছিলেন বলে জানিয়েছেন বড়াকোঠা ইউপির বাসিন্দা মাহাবুবর রহমান।

উজিরপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো সরিয়ে নেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে উজিরপুরের ইচলাদি টোলঘর সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, মঙ্গলবার সকাল থেকে বরিশালে ঘন কুয়াশা ছিল। ফলে দৃষ্টিসীমাও ছিল কম। দুর্ঘটনার সময় বরিশাল থেকে ঢাকাগামী বিএমএফ পরিবহনের গাড়িটি ইচলাদী ব্রিজের টোলঘরের আগে সড়কের পাশে দাঁড়ায়। এসময় পেছনে একটি প্রাইভেটকার এসে দাঁড়ায়। তখনই প্রাইভেটকারটিকে পেছন থেকে বরিশাল থেকে পয়সারহাটগামী হাসেম অ্যান্ড সন্স নামের লোকাল বাস সজোরে ধাক্কা দেয়। এতে দুই বাসের মাঝে চাপা পড়ে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এদিকে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়ার পর লোকাল বাসটির সামনের অংশ সড়কের বিপরীত পাশ দিয়ে যাওয়া থ্রি-হুইলারকেও সজোরে ধাক্কা দেয়। তখন মাহিন্দ্রার ঠিক পেছনে থাকা ইট বহনকারী অবৈধ থ্রি হুইলার ট্রলিটিও এসে মাহিন্দ্রার ওপর আছরে পড়ে। এতে পাঁচটি যানবাহনের ১২ জন যাত্রী আহত হয়। যাদের মধ্যে গুরুত্বর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর মাহিন্দ্রার যাত্রী বাচ্চু সিকদারের মৃত্যু হয়।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক তারা ঘটনাস্থলে আসেন। আহতদের উদ্ধারের পাশাপাশি দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোকে সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

গৌরনদী হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ দুর্ঘটনার একজন নিহত ও ৫-৬ জন যাত্রী আহত হয়েছেন। বর্তমানে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!