1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় প্রাননাশের হুমকিতে ধর্ষণ মামলার স্বাক্ষীরা, সংবাদ সম্মেলন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় প্রাননাশের হুমকিতে ধর্ষণ মামলার স্বাক্ষীরা, সংবাদ সম্মেলন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৪ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
 ঝাড়ফুক দেওয়ার নামে ঢাকার এক তরুণীকে চরপাড়া গ্রামের বাড়িতে নিয়ে ধর্ষণ করার মামলার আসামি শহিদুল ইসলাম, মালেক হাওলাদার আলমগীর আদালত থেকে জামিনে বের হয়ে এবার স্বাক্ষী আলী আহম্মদ মুসল্লী ও তার ছেলে মোকছেদুল ইসলামসহ গোটা পরিবারের ওপর চড়াও হয়েছে। ইতোমধ্যে একদফা মারধর করা হয়েছে। গালিগালাজ করা হয় অহরহ।
রবিবার বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব উল্লেখ করে লিখিত বক্তব্য পাঠ করেন মোকছেদুল ইসলাম।
তিনি জানান অবস্থা এমন হয়েছে যে তারা এখন নিরাপদভাবে চলাচল করতে পারেন না। নিজে বাবাসহ পরিবারের লোকজন নিয়ে  প্রাণনাশের আশংকা করেন।  এঘটনায় মোকছেদুল নিজেরসহ গোটা পরিবারের নিরাপত্তা চেয়ে ৪ ফেব্রুয়ারি কলাপাড়া থানায় একটি জিডি করেছেন। এ ব্যাপারে ধর্ষণ মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও বানোয়াট।  তাঁরা আমাদের আপন চাচা ও চাচাতো ভাই।  পারিবারিক ভাবে বিরোধ নিয়ে তাঁরা এসব করছেন।
কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, এ সংক্রান্ত জিডির বিষয় তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!