1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে মোটরসাইকেলের চাপায় নারীর মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

চরফ্যাশনে মোটরসাইকেলের চাপায় নারীর মৃত্যু

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৮ বার পঠিত
Spread the love

মোঃ হাসান লিটন, চরফ্যাসন

ভোলায় এনজিও এর সাপ্তাহিক কিস্তির টাকা দিতে গিয়ে রাস্তায় মোটরসাইকেলের চাপায় জয়তুল বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কুলসুমবাগ গ্রামের ঢাড়ী বাড়ির মো. সুজন আলী স্ত্রী।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে ভোলা সদর হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আমিনাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল হোসেন জানান, আজ দুপুরের দিকে জয়তুল বেগম তাদের বাড়ি থেকে বের হয়ে পাশের বাড়িতে সমিতির সাপ্তাহিক কিস্তির টাকা দিতে রওনা করেন। পরে রাস্তা পারাপার হওয়ায় সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ওই নারী গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে প্রথমে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

ভোলা সদর হাসপাতালে চিকিৎসক ডা. নিশি পাল জানান, ওই নারী মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত ছিল। জরুরি বিভাগেই তিনি মারা গেছেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই মোটরসাইকেল চালককে আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!