1. admin@dipkanthonews24.com : admin :
সাবেক বিজিবি কর্মকর্তাকে মারধরের অভিযোগে বরগুনায় পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মামলা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

সাবেক বিজিবি কর্মকর্তাকে মারধরের অভিযোগে বরগুনায় পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

মোঃ সানাউল্লাহ, বরগুনা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পঠিত
Spread the love

মোঃ সানাউল্লাহ, বরগুনা

স্ত্রী-সন্তানসহ সাবেক বিজিবি কর্মকর্তাকে মারধরের অভিযোগে বরগুনা পৌরসভার এক কাউন্সিলরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত নয়টার দিকে বরগুনা সদর থানায় মামলাটি দায়ের করা হয়।
মামলায় বরগুনা পৌরসভার চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রমিজ মোল্লাকে (৪৫) প্রধান অভিযুক্ত করে আরও সাতজনকে অভিযুক্ত করা হয়েছে।
অন্য অভিযুক্তরা হলেন, বরগুনা পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ক্রোক এলাকার মরহুম মানিক মোল্লার ছেলে মোঃ রফিকুল মোল্লা (৪০), কাউন্সিলর রমিজ উদ্দিন মোল্লা ছোট ভাই সানাউল্লাহ সানী (৪০), মালেক মোল্লার ছেলে মোঃ খোকন মোল্লা (৪২), পনু মোল্লার ছেলে মোঃ বেল্লাল মোল্লা (৫০), মরহুম ইসমাইল মোল্লার ছেলে মোঃ আলতাফ মোল্লা (৪৮), একই ওয়ার্ডের কেজি স্কুল সড়কের মোশারেফ মাস্টারের ছেলে শান্ত (২২), সোনা মিয়ার ছেলে মোঃ কালু (২০)।
মারধরের ঘটনায় আহতরা হলেন, বরগুনা পৌরসভার চার নম্বর ওয়ার্ডের পিটিআই সংলগ্ন এলাকায় বাসিন্দা বিজিবির সাবেক সুবেদার মেজর গোলাম সরোয়ার (৬০), তার স্ত্রী মোসাঃ শামীমা সুলতানা লাকী (৫০) এবং তাদের ছেলে মোঃ তরিকুল ইসলাম শাওন (২৫)।
আহত তিনজনকেই বরগুনা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, মারধরে আহত মোসাঃ শামীমা সুলতানা লাকীর ছোটবোন খাদিজা সুলতানা ইরনী আইন পেশায় যুক্ত থাকার সুবাদে বরিশাল বসবাস করেন। এ কারন বরগুনা পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ধানসিঁড়ি সড়কে তাঁর পৈত্রিক জমিতে ঘর তোলার দায়িত্ব দেন তার বড় বোন মোসাঃ শামীমা সুলতানা লাকী ও তার স্বামী বিজিবির সাবেক সুবেদার মেজর গোলাম সরোয়ার এবং তাদের ছেলে মোঃ তরিকুল ইসলাম শাওনকে।
ঘরের নির্মাণ কাজ চলা অবস্থায় বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে এক্সেভেটর (খনন যন্ত্র) দিয়ে অভিযুক্তরা পুরোপুরি ভেঙ্গে ফেলে। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রতিবাদ করলে অভিযুক্তরা গোলাম সরোয়ার, তার স্ত্রী মোসাঃ শামীমা সুলতানা লাকী, এবং তাদের ছেলে মোঃ তরিকুল ইসলাম শাওনকে দেশীয় অস্ত্রসহ লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ বিষয়ে মামলার বাদী খাদিজা সুলতানা ইরনী বলেন, পৈত্রিক জমিতে আমার নির্মাণাধীন ঘর আসামিরা ভেঙে ফেলেছে। মামলার প্রধান আসামি মোঃ রমিজ মোল্লা একজন কাউন্সিলর হওয়ায় তিনি তার ক্ষমতাকে অপব্যবহার করে লোকজন নিয়ে এ কাজ করেছেন। ঘর ভাঙ্গার প্রতিবাদ করায় আমার বোন, ভগ্নিপতি এবং ভাগ্নেকে বেধড়ক মারধর করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তারা চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি পাওয়ার আশায় আমি আইনের আশ্রয় নিয়েছি।
তবে বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানতে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে মোবাইল বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!