1. admin@dipkanthonews24.com : admin :
দ্রব্য মুল্যের উর্ধগতি রোধ ও পাঠ্যপুস্তকে দারুইন মতবাদ বাতিলের দাবীতে তজুমদ্দিনে বিক্ষোভ মিছিল। - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

দ্রব্য মুল্যের উর্ধগতি রোধ ও পাঠ্যপুস্তকে দারুইন মতবাদ বাতিলের দাবীতে তজুমদ্দিনে বিক্ষোভ মিছিল।

রফিক সাদী
  • প্রকাশিত : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৭ বার পঠিত
Spread the love

রফিক সাদী

দেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ ও পাঠ্যপুস্তক থেকে দারুইন মতবাদ বাতিলের দাবিতে তজুমদ্দিনে বিক্ষোভ মিছিল করেছে ইসলামিয়া আন্দোলন বাংলাদেশ।
শুক্রবার বিকালে উপজেলা সদরের উত্তর বাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু করে হাসপাতাল রোড হয়ে উপজেলা চত্তরে এসে শেষ হয়। মিছিল শেষে প্রানি সম্পদ দপ্তর এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মদিনাতুল উলুম হোসাইনিয়া কাওমি মাদ্রাসার মুহতামিম মাওলানা মুসলেউদ্দিন, হোসাইনিয়া মাদ্রাসার শিক্ষক মুফতি মাওঃ মোঃ জাফর, ইসলামী আন্দোলন বাংলাদেশ তজুমদ্দিনের সভাপতি মাওঃ হারুনুর রশিদ, সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মহিবুল্লাহ, ইসলামী যুব আন্দোলন সভাপতি হাফেজ মামুনুর রশিদ প্রমুখ। এরপর দেশের জন্য শান্তি ও রহমত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মুসলেউদ্দিন।
বক্তারা দ্রব্যমূল্যের ক্রমাগত উদ্ভগতির প্রতিবাদ করেন  এছাড়া পাঠ্য পুস্তক হতে ধর্ম ও জাতিসত্তা বিরোধী বিতর্কিত বিষয় সমূহ বাতিল করে শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করার দাবি করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!