1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই । থানায় অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

লালমোহনে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই । থানায় অভিযোগ

জাহিদ দুলাল, লালমোহন 
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৫১ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

ভোলার লালমোহনে অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়েছে বসতঘর। বুধবার রাতে উপজেলার লালমোহনের ইউনিয়নের উত্তর ফুলবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে অভিযুক্ত করে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন রূপজান বেগম নামের এক নারী।

থানায় দায়ের করা অভিযোগে রূপজান বেগম বলেন, আমার মেয়ের সঙ্গে চরভূতা ইউনিয়নের তারাগঞ্জ এলাকার নূরুল ইসলামের ছেলে মো. মনির হোসেনের সঙ্গে প্রায় দুই বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকে আমার মেয়ে সেতু বেগমকে যৌতুকের জন্য শারীরিক ও মানষিকভাবে নির্যাতন শুরু করে মনির। যার জন্য অনেকদিন ধরে আমার মেয়ে তার সন্তান নিয়ে আমাদের বাড়িতে থাকতে শুরু করে। এতে ক্ষুব্ধ হয়ে উঠে মনির।

অভিযোগে রূপজান আরো উল্লেখ করেন, গত বুধবার ( ৮ই মার্চ) বিকালে মনিরসহ কয়েকজন আমাদের বাড়িতে এসে সেতু ও তার সন্তানকে নিয়ে টানাহেঁচড়া করে। তখন স্থানীয়রা এসে মনিরসহ তার সাথের লোকজনকে পাঠিয়ে দেয়। তবে যাওয়ার সময় আমাদের প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তারা। পরে আমরা রাতের খাওয়া শেষ করে ঘুমিয়ে যাই। এরকিছুক্ষণ পরে ঘরে আগুন জ্বলতে দেখে আমরা চিৎকার করলে এলাকাবাসী এসে আগুন নিভাতে শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসও আসে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের চেষ্টায় আগুন নিভলেও ছাই হয়ে যায় পুরো বসতঘর। এতে ঘরে থাকা আসবাবপত্র, গুরুত্বপূর্ণ মালামাল ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়।

রূপজানের মেয়ে সেতু বেগম জানান, আমার স্বামী মনির আমাকে বিভিন্ন সময় নির্যাতন করতো। যার জন্য আমি বাবার বাড়িতে এসে আশ্রয় নেই। এখানেও এসে মনির আমাকেসহ পুরো পরিবারকে হত্যা করার হুমকি দেয়। গত বুধবার বিকালেও এসে হুমকি দিয়ে যায় মনির। রাতেই আমাদের বসত ঘরে আগুন লাগে। এসময় স্থানীয়রা মনিরসহ কয়েকজনকে অগ্নিকা-ের পরপর বাড়ি থেকে পালিয়ে যেতে দেখে।
এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, বসতঘরে অগ্নিকা-ের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের মাধ্যমে মূল ঘটনা উদঘাটনের চেষ্টা করবো।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!