1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরা হাজির হাট ইউনিয়নের জেলেদের মাঝে ভিজিএফ এর চাউল বিতরন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

মনপুরা হাজির হাট ইউনিয়নের জেলেদের মাঝে ভিজিএফ এর চাউল বিতরন

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা উপজেলার ২নং হাজির হাট ইউনিয়নের ৪ হাজার ১শত ৪ জেলেদের মাঝে ভিজিএফ এর ৪০ কেজি করে চাউল বিতরন কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নীচে ৯টি ওয়ার্ডের জেলেদের মাঝে চাউল বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়। মার্চ ও এপ্রিল ২ মাস অভায়¤্রমগুলোতে ইলিশসহ সকল ধরনের মাছ ধরা বিরত থাকার জন্য জেলেদের মাঝে এই চাউল বিতরন করা হয়।

চাউল বিতরনের সময় উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মাহমুদুল হাসান,ট্যাগ অফিসার মোঃ হারুন অর রশিদ,মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন, ইউপি সচিব মোঃ ইয়াজউদ্দিন, ইউপি সদস্য আব্দুল বাছেতসহ ইউপি সদস্যবৃন্দ। ট্যাগ অফিসার উপস্থিত থেকে প্রত্যেক জেলেদের মধ্যে ভিজিএফ এর ৪০ কেজি করে চাঊল বিতরন করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!