1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় মাদ্রাসার ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্ঠা, থানায় মামলা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে বাদী হয়ে অভিযোগ করতে এসে আসামী হয়ে কারাগারে ঠিকাদার শাহাবুদ্দিন বাংলাদেশের যত উন্নয়ন শেখ হাসিনার নেতৃত্বেই হয়েছে-এমপি শাওন তরুণ সমাজকে মাদক থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই – এমপি শাওন ভোলা-২ আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী নুর ইসলাম মিয়া চরফ্যাসনে জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন, নোমান সভাপতি, মিজান সম্পাদক বাউফল আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাড়ী বাড়ী গিয়ে সকল শ্রেণিপেশার মানুষের সাথে কুশল বিনিময় করলেন এমপি শাওন তৃণমূলে সঠিক বন্টনের লক্ষে প্রশাসন ও জনপ্রতিনিধির সাথে এমপি শাওনের মতবিনিময়। বিভীষিকাময় দিনের পুনরাবৃত্তি না চাইলে আবারো শেখ হাসিনার নৌকায় ভোট দিন – এমপি শাওন কলাপাড়ায় মাদ্রাসায় শূন্য পদে নিয়োগে অনিয়মের অভিযোগ, আদালতে মামলা

মনপুরায় মাদ্রাসার ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্ঠা, থানায় মামলা

মোঃ ছালাউদ্দিন, মনপুরা 
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ২৩ বার পঠিত

মোঃ ছালাউদ্দিন, মনপুরা 

ভোলার মনপুরায় এক মাদ্রাসার ছাত্রীকে নিজ বসত ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্ঠা চালায় এলাকার চিহিৃত বখাটে এক যুবক। এখন পর্যন্ত ওই ঘটনায় অভিযুক্ত আসামীকে আটক করতে পারেনি পুলিশ।

এই ঘটনায় একদিন পর সোমবার সকালে ওই ছাত্রী বাদী হয়ে মনপুরা থানায় মামলা দায়ের করে। মামলা ও ঘটনার সত্যতা নিশ্চিত করেন মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ।

এর আগে রোববার দুপুর ১২ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৬ নং ওয়ার্ডে জনতা বাজার সংলগ্ন ওই ছাত্রীর বাড়িতে এই ঘটনা ঘটে।

ধর্ষণের চেষ্ঠয় অভিযুক্ত বখাটে ওই যুবক হলেন, মোঃ শাকিল। তিনি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রহমানপুর গ্রামের বাসিন্দা হেলাল পাটোয়ারীর ছেলে।

ওই ছাত্রীর মা জানান, শনিবার সকালে স্বামীসহ অসুস্থ্য ভাইকে দেখতে চরফ্যাসনে যান। বাড়িতে ছোট ছেলে ও মেয়েকে রেখে যান। এই সুযোগে রোববার দুপুরে ওই বখাটে যুবক শাকিল মেয়েকে মুখে গামছা পেঁছিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্ঠা চালায়। এই সময় ছেলের ডাকচিৎকারে প্রতিবেশীরা চলে আসে। পরে ওই বখাটে যুবক পালিয়ে যায়। প্রতিবেশিদের কাছ থেকে মুঠোফোনে খবর পেয়ে বিকেলে মনপুরায় চলে আসি। পরদিন সোমবার মেয়েকে বাদী করে মনপুরায় থানায় মামলা করি।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে মনপুরা থানায় মামলা করে। আসামীকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!