1. admin@dipkanthonews24.com : admin :
শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিয়ে এগিয়ে যাচ্ছি- এমপি শাওন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান লালমোহনে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় পিঠা উৎসব পালিত কলাপাড়ায় ইউপি সদস্যর উপর হামলা; হাসপাতালে ভর্তি মনপুরায় প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমোহনে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিয়ে এগিয়ে যাচ্ছি- এমপি শাওন

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৫৮৫ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, জাতীর পিতার প্রকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা, বঙ্গবন্ধুর ভাষণ, কবিতা আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং  বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে ভোলার লালমোহনে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।শুক্রবার সকালে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, স্বাধীনতার স্বপ্নপুরুষ এবং স্বাধীনতার শব্দটির সাথে যে নেতা আমাদেরকে পরিচয় করিয়েছেন তিনি হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী এবং বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।রাজনীতির মহাকবি যার জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ, জাতীয় পতাকা এবং সংবিধান পেতাম না। আজ তার ১০৩তম জন্মদিন।জাতির পিতা বাংলাদেশকে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ শুরু করেছিলেন। এখন তার আবর্তমানে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশের দিয়ে এগিয়ে যাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. জহুরুল ইসলাম হাওলাদার, সহকারি কমিশনার ভুমি ইমরান মাহমুদ ডালিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাছুমা বেগম, ওসি মাহবুবুর রহমান, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মদন মোহন মন্ডল, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিন প্রমূখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!