1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে ধানক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

চরফ্যাশনে ধানক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

শাহাবুদ্দিন হাওলাদার ,চরফ্যাশন 
  • প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৭১ বার পঠিত
Spread the love

শাহাবুদ্দিন হাওলাদার ,চরফ্যাশন 

ভোলার চরফ্যাশনে ধানক্ষেত থেকে আব্দুল খালেক নামে এক ফার্মেসী ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ । রোববার সকালে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ১নম্বর ওয়ার্ডের মুন্সিগঞ্জ এলাকার নুরউদ্দিন কাজি বাড়ির পূর্বপাশের ধানখেত থেকে ৪১ বছর বয়সী ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করেন শশীভূষণ থানা-পুলিশ। এসময় নিহতের স্ত্রী জাকিয়া বেগম পুলিশের উপস্থিতিতে নিহতের সাথে থাকা মুঠোফোনে কল দিয়ে স্বামী হিসেবে শনাক্ত করেন তাকে। মৃত আব্দুল খালেক চরফ্যাশন আলিয়া মাদ্রাসার পিছনে ভাড়া বাসায় থাকতেন । স্থায়ী বসবাস উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে।মৃত খালেকের ২ ছেলে ও এক মেয়ে রয়েছে।

চরফ্যাশন বাজারে কলেজ রোডে তার ফার্মেসি রয়েছে বলে জানান স্ত্রী জাকিয়া। প্রাথমিকভাবে জানা যায়নি মৃত্যুর কারন ।তবে এলাকায় জমিজমা ও পারিবারিক একাধিক মামলা মোকাদ্দমা রয়েছে তার। গত ১৬ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় বাসা থেকে নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে শশীভূষণ থানায় ১৮ মার্চ শনিবার সন্ধ্যায় নিখোঁজ জিডি করেন স্ত্রী জাকিয়া। জিডি করার ১২ঘন্টা পর ধানক্ষেতে মিলল স্বামীর নিথর দেহ। পুলিশ জানায় উদ্ধারের সময় দুইটি মোবাইল ফোন ও একটি টর্চলাইটসহ তার সাথে থাকা লক্ষাধিক টাকা উদ্ধার করা হয়। যদিও পরিবারের দাবি এত টাকা ও স্মাট মোবাইল ফোন থাকার কথা নয় তার সাথে । মৃত আব্দুল খালেক উপজেলার শশীভূষণ থানা এলাকার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে। চাঞ্চল্যকর এ ঘটনায় হাজারো জনতা এক নজর দেখতে ভিড় জমায় ঘটনাস্থলে।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, রোববার সকালে উপজেলার হাজারীগঞ্জ ১নম্বর ওয়ার্ডের ধানক্ষেতে ওই ব্যবসায়ীর লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তিনি সহ সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে ছুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে শশীভূষণ থানায় অজ্ঞাত নামা হত্যা মামলা চলছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!