1. admin@dipkanthonews24.com : admin :
বরগুনায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্টের অভিযান - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন কলাপাড়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় আদালতে মামলা

বরগুনায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্টের অভিযান

মোঃ সানাউল্লাহ, বরগুনা 
  • প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৩৯৫ বার পঠিত
Spread the love

মোঃ সানাউল্লাহ, বরগুনা 

বরগুনায় বিভিন্ন সময়ে ভুল চিকিৎসা ও অপ-চিকিৎসার কারণে রোগীদের মৃত্যু হয়। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে অভিযানে নামে জেলা প্রশাসন। আজ রোববার বেলা ১১টার দিকে মোবাইল কোর্ট পরিচালনা করে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আল নূর। বরগুনা সদরের বেশ কয়েকটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় আল রাজি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের প্যাথলোজি ল্যাবে ত্রæটি থাকায় ৫ হাজার টাকা জরিমানা ও ফার্মেসী পরিচালনার লাইসেন্স না থাকায় ২০ হাজার টাকা জরিমানা এবং ল্যাব ও ফার্মেসী বন্ধ করে দেয়া হয়েছে।

সন্ধানী চক্ষু হাসপাতালের লাইসেন্স নবায়ন না থাকায় এবং আরও বেশ কিছু ত্রæটি থাকায় ৫ হাজার টাকা জরিমানা ও হাসপাতালটি বন্ধ করা হয়েছে। এদিকে আল্লাহর মালিক হাসপাতালটিতে সেবা প্রদানের মূল্য তালিকা না থাকায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনাকারী সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্টেট বলেন- প্রাইভেট ক্লিনিক নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন অভিযোগ ওঠায় জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে মোবাইল কোর্ট পরিচালনা করেছি। যাদের ত্রæটি পেয়েছি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। অভিযান চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!