1. admin@dipkanthonews24.com : admin :
পাথরঘাটায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরো ২০১ পরিবার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

পাথরঘাটায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরো ২০১ পরিবার

মাহমুদুর রহমান রনি ,পাথরঘাটা
  • প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৭৮ বার পঠিত
Spread the love

মাহমুদুর রহমান রনি ,পাথরঘাটা

কেউ থাকতেন অন্যের বাড়িতে, কেউ থাকতেন আবার অন্যের জায়গায় ছাপড়া ঘর তুলে। এরকম দরিদ্র, অসহায়, ভূমিহীন,গৃহহীন ও ছিন্নমূল মানুষকে পুনর্বাসিত করে স্বাবলম্বী,আত্মনির্ভরশীল ও দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রীর বিশেষ অগ্রাধিকার আশ্রয়ন প্রকল্পের আওতায় বরগুনার পাথরঘাটায় চতুর্থ পর্যায়ে ২০১ টি পরিবার মাথা গোজার ঠাঁই স্বপ্নের নীড় পাচ্ছে বুধবার (২২ মার্চ)।
 পাথরঘাটা উপজেলায় ৮৪২ জন তালিকাভুক্ত ভূমিহীন রয়েছে তাদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ধাপ ৩১২ জনকে ঘর প্রদান করা হয়েছে। আগামী বুধবার (২২শে মার্চ) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করার পরই পাথরঘাটায় ২০১ জন স্বপ্নের নীড়ের চাবি পাবে হাতে । বাদুরতলা, হোগলাপাশা, পূর্ব হাতেমপুর (কাজী), মাছের খাল, মুন্সিরহাট এই পাঁচটি জায়গায় রয়েছে ২০১ পরিবারের জন্য নির্মিত ঘর। বাকি ৩২৯ ভূমিহীনদের জন্য ঘরের কাজ চলমান রয়েছে উপজেলা বিভিন্ন স্থানে ।
রবিবার (১৯ মার্চ ) রাতে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুফল চন্দ্র গোলদার উপজেলা প্রশাসন কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে এ তথ্য প্রকাশ করেন।তিনি আরো বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সঠিকভাবে ঘরের কাজ সম্পন্ন করেছি। প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনের পর ২০১ জনের হাতে ঘরের চাবি, ভূমির দলিল, সনদসহ সকল কাগজপত্র দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!