1. admin@dipkanthonews24.com : admin :
বাউফল ইন্দ্রকুল মাধ্যামিক বিদ্যালয়ে ২ শিক্ষার্থী নিহত মামলায় গ্রপ্তার-২ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু মনপুরায় বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট লক্ষাধিক মানুষ তজুমদ্দিনের চরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত, হাসপাতালে ভর্তি চরফ্যাসনে ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা মনপুরায় মুদি ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি ভোলায় সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । গুণীজনদের মিলন মেলা পাথরঘাটায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন লালমোহনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন চরফ্যাসনে দুই শিশুর বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা । আহত – ১০

বাউফল ইন্দ্রকুল মাধ্যামিক বিদ্যালয়ে ২ শিক্ষার্থী নিহত মামলায় গ্রপ্তার-২

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২৬৯ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল ,বাউফল

পটুযাখালীর বাউফলে  ইদ্রকুল মাধ্যমিক বিদ্যালয়র দশম শ্রনির দুই শিক্ষার্থী  কিশার গ্যাংয়র ছুরির আগাতে নিহত হওয়ার ঘটনায় একই বিদ্যালয়র নবম শ্রেনির মোঃ. সৈকত (১৪) ও মোঃ সিফাত (১৪) নাম দুই শিক্ষার্থীক গ্রপ্তার করছ থানা পুলিশ। বহস্পতিবার দিবাগত ভার রাতে তাদরকে গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ সূত্র জানা গেছে, দশম শ্রেনির দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর থেকেই পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তার করার জন্য বিভিন স্থানে  অভিযান পরিচালনা কর আসছে। এক পর্যায় বহস্পতিবার দিবাগত ভোর রাতে পার্শ্ববর্তী বারহানউদ্দিন উপজলার গঙ্গাপুর নামক এলাকা থেকে সৈকতকে এবং ইদ্রকুল গ্রামর নিজ বাড়ী থেকে সিফাতকে গ্রেপ্তার করা হয়। অভিযানের নেতত্বে ছিলন পুলিশ সুপার বাউফল সার্কল মোঃ শাহেদ আহম্মদ চৌধূরী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন।
উল্লেখ্য, বুধবার বিকালে ওই বিদ্যালয়ের নবম শ্রনির শিক্ষার্থদের ছুরিকাঘাত একই বিদ্যালয়র দশম শ্রেনীর মোঃ মারুফ(১৫) ও মা. নাফিজ(১৫) নাম দুই শিক্ষার্থী নিহত হয়। ওই ঘটনায় আজ শুক্রবার সকাল নিহত নাফিজর মা মাসা. নার্গিস বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লখ করে ও  অজ্ঞাত নামা ৪ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলন,  গ্রেপ্তারকতদেরকে আগামীকাল শনিবার পটুয়াখালী আদালত পাঠানা হবে। অন্য আসামীদর গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!