1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

মনপুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

যথাযথ মর্যাদা এবং ভাবগাম্ভীর্যপূর্ন পরিবেশে ভোলার মনপুরা উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। স্বাধীনতা দিবস পালনে জাতীয় কর্মসূচীর আলোকে উপজেলা প্রশাসন নিমোক্ত কর্মসূচী গ্রহণ করেছেন। রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পন, সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচঁকাওয়াজ পরিদর্শন, শিশু কিশোরদের ক্রীড়া প্রতিযোগীতা, সন্ধায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা। বাদ জোহর সকল শিশু সদন ,এতিমখানা ও হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন, সকল মসজিদ মন্দিরে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সহকারী ভুমি কমিশনার (দায়িত্ব প্রাপ্ত) আঃ মতিন, অফিসার ইনচার্জ মোঃ সাঈদ আহম্মেদ,পুলিশ পরিদর্শক(তদন্ত) শংকর তালুকদার, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়াসহ সকল সরকারী দাপ্তরিক প্রধানগন।

এছাড়াও আ’লীগ উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন মাধ্যমে জাতীয় কর্মসূচী পালন করেছেন আ’লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালী ও শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,সহসভাপতি আঃ মন্নান মাষ্টার,তৈয়বুর রহমান ফারুক, যুগ্ন সাধারন সম্পাদক আমিরুল ইসলাম ফিরোজ, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বরসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পন করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!