1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় অসহায় অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরন - দ্বীপকন্ঠ নিউজ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সমুদ্রে ভেসে যাচ্ছে কোটি টাকার সরকারি গাছ, বন বিভাগের নেই কোন তদারকি কুয়াকাটায় কারিতাস’র আয়োজনে বেইজলাইন ডাটা ওয়ার্কশীপ অনুষ্ঠিত পটুয়াখালী জেলায় জন্মমৃত্যু নিবন্ধনে বিশেষ অবদানে সম্মামনা পুরুস্কার পেলো টিয়াখালী ইউনিয়ন পরিষদ কলাপাড়ায় চাঁদাবাজীর প্রতিবাদ করতে গিয়ে নির্যাতনের শিকার আলাউদ্দিন বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নে ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন করেন এলজিইডির টিম বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত দুমকিতে ছোট ভাইয়ের স্ত্রী-সন্তানকে পিটিয়ে জখম করলো বড় ভাই কলাপাড়ায় খাদ্য জলবায়ু বিষয়ক এশিয়া দিবস পালিত কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে লালমোহন বাজার মনিটরিং করলেন ইউএনও

মনপুরায় অসহায় অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরন

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১২২ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধান মন্ত্রীর পক্ষে দুঃস্থ্য, অসহায় অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরন উদ্ভোধন করা হয়েছে। উপজেলার ৪টি ইউনিয়নে ৭হাজার ৫০ জন গরিব অসহায় পরিবারের লোজন এই সুবিধা পাবেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নীচে ৯টি ওয়ার্ডের দুঃস্থ, অসহায় গরীব অতিদরিদ্র পরিবারের মাঝে চাল বিতরন কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

হাজির হাট ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ২ হাজার ২ শত ৫৬ দুস্থ্য অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।

চাল বিতরনের সময় উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, ইউপি সচিব মোঃ ইয়াজ উদ্দিন সিরানসহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে অপর তিনটি ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায় পরিবারের মাঝে এই ভিজিএফ এর চাল ১০ কেজি করে বিতরন করা হবে বলে জানান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।

উল্লেখ্য মনপুরা ইউনিয়নে ১৬৯২ জন গরিব অসহায় পরিবার ,উত্তর সাকুচিয়া ইউনিয়নে ১৫৫১ পরিবার ও দক্ষিন সাকুচিয়া ইউনিয়নে ১৫৫১ গরিব অসহায় অতিদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এই চাল বিতরন করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!