1. admin@dipkanthonews24.com : admin :
ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে সন্তানের আকুতি - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে সন্তানের আকুতি

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৪৪ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

রহিমা বিবি (৫৫)। ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। উন্নত চিকিৎসার জন্য সন্তানেরা মাকে বাঁচাতে সমাজের হৃদয়বান, বিত্তবানদের কাছে অর্থ সাহায্যের আবেদন করেছেন। তাদের আকুতি, সবাই সহযোগিতার হাত বাড়ালে তারা তাদের মাকে বাঁচাতে পারবেন।

রহিমা বিবি ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের পূর্ব চর কচ্ছপিয়া সাতবাড়িয়া সরকারি আবাসনের বাসিন্দা। স্বামী আ: খালেক গত হয়েছেন অনেক আগেই। ২ ছেলে ১ মেয়ে নিয়ে আবাসনে থেকে মেয়েকে বিয়ে দেয়ার পর বড় ছেলে শাকিল সংসারের হাল ধরেন। এরই মধ্যে রহিমা বিবির গালের ডানপাশে ব্যাথা হয়ে অসুস্থ হওয়ায় স্থানীয়ভাবে সাধ্যমত চিকিৎসা করান ছেলে। ব্যাথা ভালো না হওয়ায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর ঢাকাতে ভালো ডাক্তার দেখানোর পরামর্শ দেন। এরপরে ঢাকা মেডিকেল ডাক্তার দেখান। সেখানে ডাক্তার মাংসের পরিক্ষা দিলে ক্যান্সার হয়েছে বলে চিকিৎসকরা জানান। তারা পরামর্শ দেন উন্নত চিকিৎসা করানোর জন্য। কিভাবে উন্নত চিকিৎসা করাবেন দিনমজুর ছেলে।

দিন মজুর শাকিল বলেন, মা অসুস্থ হবার পরে সহায় সম্বল বলতে যা কিছু ছিলো তার সবটাই খরচ করেছি। ঢাকার চিকিৎসকরা জানিয়েছেন, রোগ প্রথমিক পর্যায়ে আছে। দ্রæত উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে পারলে পুরোপুরি সারিয়ে তোলা সম্ভব হবে। আর এ জন্য প্রয়োজন অনেক টাকা। টাকার অভাবে মাকে চিকিৎসা করতে না পেরে ঢাকা হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে এসেছি।

রহিমা বিবির সন্তানদের আকুতি সবাই সহযোগিতার হাত বাড়ালে তারা তাদের মাকে বাঁচাতে পারবেন। তাদের মাকে চিকিৎসার জন্য সহযোগীতা করতে চান তবে এ নম্বরে-০১৭২০০১০৪৭৭ কল করে কথা বলে সাহায্য করতে পারেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!