1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে ভাইর হাতে ভাই খুন । আটক -১ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে ভাইর হাতে ভাই খুন । আটক -১

এম এ অন্তর হাওলাদার
  • প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ২৬৮ বার পঠিত
Spread the love

এম এ অন্তর হাওলাদার

ভোলা বোরহানউদ্দিন উপজেলা কাচিয়া ইউনিয়ন ফুলকাচিয়া বিশ্বাস বাড়িতে জমিজমা বিরোধের জেড় ধরে আপন বড় ভাই নসু মুন্সী ( ৬০)  এর হাতে ছোট ভাই ছালেম মুন্সী ( ৫৫)  খুন  পিং মৃত আমির হোসেন। অভিযুক্ত আটক।

অভিযোগ সুত্রে জানা যায়,গত ৭ এপ্রিল বিকাল ৪ ঘটিকায় উপজেলার কাচিয়া ইউনিয়ন ফুল কাচিয়া গ্রামের ( ০৪ নং ওয়ার্ড)  বিশ্বাস বাড়িতে এই হত্যার ঘটনা ঘটে। দীর্ঘ দিন যাবৎ জমিজমা নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছে বলে জানা যায়।

নিহতের স্ত্রী জয়তুন বেগম ( ৫০)  জানান, উভয়ের মধ্যে দীর্ঘ দিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলছে এরই ধারাবাহিকতায় আমার ভাসুর নসু মুন্সীর সাথে আমার স্বামী ছালেম মুন্সীর সাথে কথা কাটাকাটি শুরু হলে আমার স্বামীকে জামার কলার ধরে টান মেরে মাটিতে ফেলে দিয়ে কিল ঘুষি দিয়ে টেনে হিচরে তার ঘরের সামনে নিয়ে তার বুকের উপর চড়ে গলা টিপে হত্যা করে। আমার ডাক চিৎকারে কেউ বাঁচাতে আসেনি। হত্যাকারী হত্যা নিশ্চিৎ করে পালিয়ে যায়।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া জানান, আমার নেতৃত্বে ১৫/১৬ জন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়। নিহতের স্ত্রী জয়তুন বেগম অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করে ৩০২ ধারা মোতাবেক জেল হাজতে প্রেরন করা হয়। মামলা নং ০৬ |

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!