1. admin@dipkanthonews24.com : admin :
শশীভূষণে পুলিশ ও ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
হতদরিদ্র পরিবারের মাঝে প্রবাসী কল্যাণ সংগঠনের ঈদ উপহার বিতরণ ঈদুল আযহা উপলক্ষে মাংস বিতরণ করেছেন তারুণ্যের প্রেরণা সংগঠন পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত

শশীভূষণে পুলিশ ও ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশন 
  • প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ২৬৬ বার পঠিত
Spread the love

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশন 

অগ্নিকাণ্ড সম্পর্কে সচেতনতা বাড়ানো ও অগ্নি-নির্বাপণের বিভিন্ন কলা-কৌশল সম্পর্কে বাস্তব অভিজ্ঞতা অর্জনের জন্য শশীভূষণ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চরফ্যাশন স্টেশনের সমন্বয়ে অগ্নিনির্বাপণ যৌথ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে ঘন্টা ব্যাপি শশীভূষণ থানা কম্পাউন্ডে এ যৌথ মহড়া অনুষ্ঠিত হয়।মহড়ার শুরুতে শশীভূষণ থানা কম্পাউন্ডে কৃত্রিম অগ্নিকাণ্ডের পরিস্থিতি সৃষ্টি করা হয়। অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে অগ্নিনির্বাপণ যন্ত্র ও পানিবাহী গাড়ির সাহায্যে কীভাবে আগুন নেভাতে হয়, বহুতল ভবনে আটকে পরা লোকজনদের স্ট্রেচার ও রশির সাহায্যে উদ্ধারসহ কীভাবে জীবন বাঁচানো যায় ও আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত হাসপাতালে পাঠানো হয় তা প্রদর্শন করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। শশীভূষণে শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান পাটোয়ারীর নেতৃত্বে থানার অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যরা মহড়ায় অংশগ্রহণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিসের অফিসার ও কর্মীরা ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!