1. admin@dipkanthonews24.com : admin :
চাকুরীর দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :

চাকুরীর দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৪৭ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদের বিরুদ্ধে চাকুরী দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ উঠেছে। চাকুরী না দিয়ে ওই টাকা আতœসাত করা এবং চাকুরীপ্রার্থীকে হেনস্থার অভিযোগে বৃহস্পতিবার দুপরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন ওই ইউনিয়নের হেলাল নামের এক ব্যাক্তি।

অভিযোগে বলা হয়, ফরাজগঞ্জ ইউনিয়নের পূর্ব গাইমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী পদে চাকুরী দেয়ার কথা বলে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড গাইমারা গ্রামের বাসিন্দা ছিদ্দিকের ছেলে হেলালের কাছ থেকে ২০১৭ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৩ দফায় সাড়ে তিন লক্ষ টাকা নেন ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। দীর্ঘদিনেও ওই চাকুরী হয়নি। তাই চেয়ারম্যানের কাছে টাকা ফেরত চান হেলাল। এ সময় হেলালকে টাকা ফেরত না দিয়ে উল্টো তাকে হেনস্তা করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগের বিষয় অস্বীকার করে ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ বলেন, হেলাল সাড়ে তিন টাকার মানুষ না, আমি কেন তার কাছ থেকে সাড়ে তিন লক্ষ টাকা নিব।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল বলেন, ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদের বিরুদ্ধে আজ দুপুরে একটি অভিযোগ পেয়েছি। এছাড়াও তার বিরুদ্ধে আরো অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!