1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে মাদক সেবনে নিষেধ করায় প্রকাশ্যে মারধর করে টাকা ছিনতাই - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

পটুয়াখালীতে মাদক সেবনে নিষেধ করায় প্রকাশ্যে মারধর করে টাকা ছিনতাই

আবদুল আলীম খান (আকাশ),পটুয়াখালী
  • প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৯৫ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান (আকাশ),পটুয়াখালী

পটুয়াখালীর গলাচিপায় মাদক সেবনে নিশেধ করায় স্থানীয় মাদকাসক্ত ও কিশোর গ্যাং সদস্যরা মোঃ বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি কে মারধর করে তার সাথে থাকা টাকা পয়সা ও স্বর্নালঙ্কার ছিনিয়ে নিয়েছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলেও পুলিশ ঘটনার সাথে জড়িত কারো বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি। সোমবার সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বেলায়েত হোসেন তার লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। গত ১৬ এপ্রিল দুপুরে গলাচিপা কলেজ পাড়া এলাকায় বেলায়েত হোসেন হামলা এবং ছিনতাই এর শিকার হন। এ ঘটনায় গলাচিপা থানায় একটি লিখিত অভিযোগ করেছন তিনি।
পটুয়াখালী জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বেলায়েত হোসেন জানান, গলাচিপা উপজেলা ফুলখালী গ্রামের মাদকসেবী সবুজ(২৭) সহ আরও ৪-৫ জন মাদকসেবী এবং মাদকবিক্রেতাদের সাথে গত ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ফুলখালী বাজারে মাদক(ইয়াবা) সেবনরত অবস্থায় দেখতে পায়। তখন তিনি স্থানীয় কয়েকজন গন্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে অত্র স্থানেই ওই মাদকসেবীদের মাদকগ্রহন করতে নিষেধ করে। পরে এর জের ধরে ১০ সেপ্টেম্বর সকাল ৯ টায় মাদক সেবীরা বেলায়েত হোসেনের নিজ বাসায় হামলা ও ভাংচুর চালিয়ে ঘরে থাকা আঠারো হাজার টাকা নিয়ে যায়। পরে বিষয়টি তিনি স্থানীয়ভাবে বিষয়টি মিমাংশা করার চেষ্টা করেন। কিন্তু তারপরও মাদকসেবী ও কিশোর গ্যাং সদস্যরা তাকে হুমকি দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১৬ এপ্রিল মোঃ বেলায়েত হোসেন গরু কেনার উদ্দেশ্যে বাজারে যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে সবুজ সহ আরও ৪-৫ জন ফুলখালীর কলেজ ওয়াবদা রোডে তার উপর হামলা করে ৮২ হাজার টাকা এবং সাথে থাকা স্বর্নের চেইন ছিনতাই করে নিয়ে যায়। এ সময় বাবু নামে এক রিকশা চালক হামলা ও ছিনতাই ঘটনা মোবাইল ফোনে ধারন করে তা ফেইসবুকে আপলোড করলে তা এলাকায় ব্যাপত চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় রোববার সন্ধ্যায় বেলায়তে হোসেন গলাচিপা থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ কোন পদক্ষেপ গ্রহন করেনি বলে জানান তিনি।
এ বিষয়ে জানতে চাইলে মোবাইল ফোনে ভিডিও ধারন করা বাবু বলেন, আমি একজন রিকশা চালক, আমি ওই পথ দিয়ে যাচ্ছিলাম তখন দেখি এক ব্যক্তিরে মারধর করা হচ্ছে। তা দেখে আমি ভিডিও করি এবং ফেইসবুকে ছাড়ি। তবে পরে যখন অন্য সবাই বলছে যে ভিডিওটি ছাড়া ঠিক হয়নি তখন ডিলেট করে দিয়েছি।
এ বিষয়ে জানতে চাইলে গলাচিপা থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, ‘ আমরা লিখিত অভিযোগ পেয়েছি, মূলত অভিযুক্ত ব্যক্তিদের সাথে অভিযোগকারীর পূর্বের বিরোধ রয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে আমাদের পুলিশ সদস্যরা পরিদর্শন করেছেন, এ বিষয়ে প্রয়োজনীয় আইগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
এ বিষয়ে অভিযুক্ত সবুজে সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!