1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সমুদ্রে ভেসে যাচ্ছে কোটি টাকার সরকারি গাছ, বন বিভাগের নেই কোন তদারকি কুয়াকাটায় কারিতাস’র আয়োজনে বেইজলাইন ডাটা ওয়ার্কশীপ অনুষ্ঠিত পটুয়াখালী জেলায় জন্মমৃত্যু নিবন্ধনে বিশেষ অবদানে সম্মামনা পুরুস্কার পেলো টিয়াখালী ইউনিয়ন পরিষদ কলাপাড়ায় চাঁদাবাজীর প্রতিবাদ করতে গিয়ে নির্যাতনের শিকার আলাউদ্দিন বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নে ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন করেন এলজিইডির টিম বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত দুমকিতে ছোট ভাইয়ের স্ত্রী-সন্তানকে পিটিয়ে জখম করলো বড় ভাই কলাপাড়ায় খাদ্য জলবায়ু বিষয়ক এশিয়া দিবস পালিত কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে লালমোহন বাজার মনিটরিং করলেন ইউএনও

চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশন
  • প্রকাশিত : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৮১ বার পঠিত
Spread the love
ভোলার চরফ্যাশন উপজেলায় ছেঁড়া বিদ্যুৎ তার স্পৃষ্ট হয়ে কেড়ে নিলো আড়াই বছরের শিশু ওমরের প্রান।
রোববার রাত সাড়ে নয়টায় উপজেলার দুলারহাট থানাধীন নীলকমল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে শিশুর নিজ বাড়িতে এ দূর্ঘটনা ঘটে।
নিহত শিশু ওমর ওই গ্রামের মো. সবুজের ছেলে। ঈদের আনন্দের পরিবর্তে অবুঝ শিশু ওমররের মৃত্যুতে পরিবার ও পুরো এলাকায় শোকের মাতম চলছে।
নিহত শিশুর স্বজনরা জানান, টিনের ঘরে বসবাস করতেন ওমরের পরিবার। বসত ঘরে টিনের বেড়ার সাথেই বিদ্যুতের ওয়ারিং তার এবং সুইচ বোর্ড দেয়া ছিল। ওয়ারিংয়ের ছেঁড়া ফাঁটা তারে ঘরের বেড়ার টিন বিদ্যুৎতায়িত হয়ে যায়। এরপর শিশু ওমর বসত ঘরের বেড়া ধরে হাটার সময় ওই ছেঁড়া ফাঁটা তারে বিদ্যুৎতায়িত টিনের বেড়া ধরে ঘটনাস্থলে গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়।
দুলারহাট থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের অভিযোগ না থাকায় শিশুর মরদেহ পরিবারের কাছেই হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!