1. admin@dipkanthonews24.com : admin :
শেখ হাসিনার সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করছে, বলেছেন এমপি শাওন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

শেখ হাসিনার সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করছে, বলেছেন এমপি শাওন

রফিক সাদী
  • প্রকাশিত : সোমবার, ১ মে, ২০২৩
  • ৩২০ বার পঠিত
Spread the love
ভোলা – ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনার সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করছে।
আর্থসামাজিক উন্নয়নে বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শিল্প ও শ্রমবান্ধব বর্তমান সরকার শ্রমিকের সার্বিক কল্যাণসাধন ও দক্ষতা বৃদ্ধিতে নিরন্তর কাজ করে যাচ্ছে। ১৮৮৬ সালের ১ মে আত্মত্যাগকারী শ্রমিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, শ্রমিকরা হচ্ছে উন্নয়নের চাবিকাঠি। শ্রমিকরা ভাল থাকলে উৎপাদন বাড়বে, আর উৎপাদন বাড়লে দেশের উন্নয়ন নিশ্চিত হবে। আজকের এ আধুনিক সভ্যতায় আমাদের বিলাসবহুল জীবনের পেছনে শ্রমিকদের অবদান অনেক বেশি।
সোমবার সকালে ভোলার তজুমদ্দিনে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠন পৃথক পৃথকভাবে মিছিল, র‌্যালি ও আলোচনা সভায় অংশ গ্রহণ করে। এতে বিভিন্ন সংগঠনের শ্রমিক ছাড়াও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
উপজেলা অডিটোরিয়ামে জাতীয় শ্রমিক লীগের আয়োজনে আলোচনা সভায় আঃ হালিম টুটুল তালুকদারের সভাপতিত্বে ও হাসেম মহাজনের সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, জেলা পরিষদ সদস্য ইশতিয়াক হাসান, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু,চাঁদপুর চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ,শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মো: রাসেল সহ জাতীয় শ্রমিক লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!