1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে খেলতে গিয়ে গোপনাঙ্গে লাথিতে আহত শিক্ষার্থীর মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বোরহানউদ্দিনে খেলতে গিয়ে গোপনাঙ্গে লাথিতে আহত শিক্ষার্থীর মৃত্যু

ইব্রাহীম আকতার আকাশ ,ভোলা
  • প্রকাশিত : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৫৫ বার পঠিত
Spread the love

ইব্রাহীম আকতার আকাশ ,ভোলা

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে আহত দাখিল পরীক্ষার্থী শাহাদাত হাওলাদার মারা গেছেন। শুক্রবার (১২ মে) সকাল ৮টার দিকে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (৮ মে) বিকেলে স্থানীয় একটি মাঠে মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে শাহাদাত আহত হয়।

বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শাহাদাত হাওলাদারের চাচা মো. আবু তাহের ঢাকা মেইলকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহাদাত পক্ষিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. ইলিয়াস হাওলাদারের ছেলে এবং স্থানীয় একটি মাদরাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তার ৫টি পরীক্ষা দেওয়া হয়েছে। ৮ মে আকাইদ ও ফিকহ পরীক্ষা দিয়ে বিকেলে বাড়ির পাশের মাঠে মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে শাহাদাত আহত হয়।

চাচা আবু তাহের জানান, পরীক্ষা কেন্দ্র থেকে ফিরে বিকেলে স্থানীয় একটি মাঠে মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে যায় শাহাদাত। খেলার একপর্যায়ে অন্য এক খেলোয়াড়ের লাথি লাগে তাঁর গোপনাঙ্গে। এসময় জ্ঞান হারিয়ে মাঠে লুটিয়ে পড়েন শাহাদাত৷ পরে স্বজনরা তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে বরিশাল শেবাচিমে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার (১১ মে) দিনগত রাতে তার গোপনাঙ্গে অস্ত্রোপচার করা হলে সকালেই তার মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!