1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় আকস্মিক কালবৈশাখী ঝড়ে মাদ্রাসা সহ ১০টি বসত ঘর বিধ্বস্ত - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় আকস্মিক কালবৈশাখী ঝড়ে মাদ্রাসা সহ ১০টি বসত ঘর বিধ্বস্ত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত
Spread the love
কলাপাড়ায় আকস্মিক কালবৈশাখী ঝড়েএকটি মাদ্রাসা সহ ১০টি বসতঘর পুরোপুরি বিধ্বস্ত হয়েছে। এছাড়া আরও  ৬টি ঘর আংশিক ক্ষতিগ্রস্থ হয়। এসময় বেশ কিছু গাছপালা উপড়ে পড়ে। ছিড়ে যায় টাওয়ার থেকে ৩৩ কেভি লাইনের মুল তার। ফলে সাময়িকভাবে  বিচ্ছিন্ন হয়ে পড়ে বিদুৎ ব্যাবস্থা। সোমবার রাত ৯ টার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের লেবুপাড়া গ্রামে ও নীলগঞ্জ ইউনিয়নের লস্করপুর গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে মাদ্রাসা সহ ক্ষতিগ্রস্থ ওইসব পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে বসবাস করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আকস্মিক কালবৈশাখী ঝড়ে আমতলীপাড়া জয়নাল আবেদীন বহুমুখী নুরানী কওমি মাদ্রাসা লন্ডবন্ড হয়ে গেছে।
এছাড়া লেবুপাড়া গ্রামের মিন্টু তালুকদারের বসতবাড়ির চাল উড়িয়ে তছনছ হয়, এত আংশিক ক্ষতিগ্রস্থ হয়, এবং একই গ্রামের আব্দুল রশিদ এর বসতঘর পুরোপুরি বিধ্বস্ত হয়েছে।
নীলগঞ্জ ইউনিয়নের বেড়িবাঁধের বাইরে বসবাসকারী সত্তার মোল্লার বসতঘর, নেছার ফকিরের বসতঘর, সোবহান মোল্লার বসতঘর ও শহীদ মোল্লার বসতঘর পুরোপুরি বিধ্বস্ত হয়। এছাড়া এসময় অন্তত আরও ৬ টি বসতর ঘর আংশিক ক্ষতিগ্রস্থ হয়।
বালিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম হুমায়ূন কবির ও নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল মিয়া জানান, বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরী করে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!