1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে ট্রলারডুবিতে জেলের মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

চরফ্যাশনে ট্রলারডুবিতে জেলের মৃত্যু

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশন
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৬৪ বার পঠিত
Spread the love

ঘূর্ণিঝড় মোখা পরবর্তী কালবৈশাখী প্রভাবে প্রচণ্ড ঝড়ের কবলে পরে চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের মাইনুদ্দিন মৎস্য ঘাটের  পার্শ্ববর্তী মেঘনা নদীতে মাছ ধরার ট্রলার  ডুবে গেছে। এতে ট্রলারে থাকা ২৭ জেলের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। ট্রলারে থাকা অপর ২৬ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে ।

নিহত মোশাররফ হোসেন মশু উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ৬নম্বর ওয়ার্ডের মৃত ছৈয়দ আহম্মেদের ছেলে।

(১৫ মে) সোমবার রাত ১০টার দিকে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের মাইনুদ্দিন মৎস্যঘাট থেকে প্রায় দুই কিলোমিটার পূর্ব দিকের মেঘনা নদীতে মাছ ধরতে যাওয়ার সময় ঝড়ের কবলে পড়ে ডুবে যায় ট্রলারটি।এসময় ট্রলারে থাকা জেলেরা লাফিয়ে নদীতে পড়ে যান কিন্তু নিহত মোশাররফ হোসেন (মশু) ৫৫ ট্রলারের কেবিনে থাকায় বের হতে পারেনি।
এসময় পাশে থাকা একই উপজেলার সামরাজ মৎস্য ঘাটের কাদের মাঝির ট্রলারের লোকজন তাদের উদ্ধার করেন।

ট্রলারটি উদ্ধারকারী কাদের মাঝি বিষয়টি নিশ্চিত করেন।

উদ্ধার হওয়া ট্রলার মাঝি খোরশেদ আলম মানবকন্ঠ’কে জানিয়েছেন,ঘূর্ণিঝড় মোখা’র পরবর্তী সময়ে ২৭জন মাঝি মাল্লা নিয়ে মাছ স্বীকারে মাইনুদ্দিন মৎস্য ঘাট থেকে বের হয়ে  প্রায় দুই কিলোমিটার অতিক্রম করার পরেই মেঘনা নদীতে এসে ঝড়ের কবলে পড়েন জেলেরা।তিনি আরো বলেন ট্রলারটি ছোট হওয়ার কারণে সহজেই ডুবে গেছে ট্রলারটি এবং কেবিনে থাকার করণেই মোশারফ হোসেন মশু বের হতে পারেননি।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত করা হয়নি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!