1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়া-রাঙ্গাবালী- মহিপুর ও কুয়াকাটার উন্নয়ন নিয়ে এমপি মহিব'র প্রেস ব্রিফিং - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন কলাপাড়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় আদালতে মামলা

কলাপাড়া-রাঙ্গাবালী- মহিপুর ও কুয়াকাটার উন্নয়ন নিয়ে এমপি মহিব’র প্রেস ব্রিফিং

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৭৭ বার পঠিত
Spread the love
 প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনা গত ১৪ বছরে পটুয়াখালীর কলাপাড়া- রাঙ্গাবালী- মহিপুর- কুয়াকাটায় যে উন্নয়ন করেছেন তার উল্লেখযোগ্য উন্নয়নের বার্তা লিফলেটের মাধ্যমে সকল জনগনের কাছে পৌঁছে দিতে আনুষ্ঠানিক বিতরনের প্রেস ব্রিফিং করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোঃ মহিব্বুর রহমান।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় কলাপাড়া প্রেসক্লাব ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান সিআইপি মিলনায়তনে প্রেস ব্রিফিং করেন।
প্রেস ব্রিফিংয়ে মহিব্বুর রহমান এমপি বলেন, আপনারা নিশ্চয়ই অবগত আছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদের ১৪ বছর অতিক্রম করে অত্যন্ত সফলতার সাথে বিশ্ববাসীকে তাক লাগিয়ে আকাশচুম্বী চ্যালেঞ্জ, জঙ্গীবাদ নির্মূল ও সকল দেশ বিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করে অগ্রগতির নতুন মাইলফলক সৃষ্টি করে স্মার্ট বাংলাদেশ বির্নিমানের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার দূরদর্শী গতিশীল নেতৃত্ব ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনায় করোনা মহামারী, ইউক্রেন যুদ্ধে বিশ্বের ধনী রাষ্ট্রগুলো যখন হিমশিম খাচ্ছিলো ঠিক তখন বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্যে দিয়ে বিশ্বের সামনে একটি আত্মনির্ভরশীল জাতি হিসেবে অবস্থান গ্রহণের বার্তা দিয়েছে শেখ হাসিনা নেতৃত্বাধীন বাংলাদেশ। খাদ্য, নিরাপত্তা, বাসস্থান, চিকিৎসা, যোগাযোগ, কৃষি, ক্রীড়া, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নতি ও শ্রেণী বিশেষ সকল শ্রেণি পেশার মানুষকে বিশেষ সহায়তা প্রদানসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্যের জন্য শেখ হাসিনা’র নেতৃত্ব বৈশ্বিক প্রশংসা কুড়িয়েছে।
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ৩০ লক্ষ শহীদের রক্ত ও দু’লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতায় সাংবাদিকদের লেখনীর মাধ্যমে মুক্তিকামী মানুষের মধ্যে অনুপ্রেরণা, সাহস, শক্তি সঞ্চার এবং স্বাধীনতার পক্ষে জনমত সৃষ্টিতে অগ্রনী ভূমিকা পালন করেছিলো। বিভিন্ন গনতান্ত্রিক আন্দোলন-সংগ্রাম ও রাষ্ট্র-সমাজের ক্রান্তিলগ্নে আপনাদের বস্তুনিষ্ঠ লেখনী জাতি একটি আশার আলো খুঁজে পেয়েছিল। আমি মনেপ্রাণে বিশ্বাস করি আমার নির্বাচনী এলাকা ১১৪ পটুয়াখালী-৪ সহ দেশব্যাপী আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সমূহ আপনাদের লেখনীর মাধ্যমে তুলে ধরলে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা আরে বেগবান হবে।
 আরো বলেন, আপনারা হচ্ছেন জাতির বিবেক ও সমাজের দর্পন। আপনাদের বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে রাষ্ট্র ও সমাজের চিত্র জাতির সামনে ফুটে উঠে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র ভিশন বাস্তবায়নে আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং করবে। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে দেশ ও জাতির দিক নির্দেশনা ও কল্যাণ সাধিত হয়। দেশের যে কোন বিশেষ মুহুর্তে সঠিক তথ্য তুলে ধরে সাংবাদিকরা সাধারণ মানুষকে একদিকে যেমন সঠিক সিদ্ধান্ত নেয়ার সুযোগ করে দেয়, অপরদিকে জাতির বিভ্রান্ত হওয়া থেকে বিরত রাখে।
আসুন দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আগামী প্রজন্মের জন্য একটি উন্নত, সুখী-সমৃদ্ধ “স্মার্ট বাংলাদেশ ” গড়ে তুলি। আমার নির্বাচনী এলাকায় (কলাপাড়া-রাঙ্গাবালী উপজেলা) শেখ হাসিনা সরকারের টানা ১৪ বছরের উল্লেখযোগ্য “উন্নয়নের খন্ডচিত্র আপনাদের অবগতি ও লেখনীর জন্য আলাদাভাবে সংযুক্ত করা হলো।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, জেলা মহিলা সদস্য মোসাঃ বিলকিস জাহান, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, অ্যাডভোকেট মজিবর রহমান চুন্নু, যুগ্ম সম্পাদক মনজুরুল আলম, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র হুমায়ুন কবির, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি এস এম মোশাররফ হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সৌরভ শিকদার, উপজেলা যুবলীগের  সহ সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রকি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান আশিক তালুকদার, কলেজ ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান হিরন প্রমূখ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!