1. admin@dipkanthonews24.com : admin :
বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান ও সচিবের লালমোহন হা-মীম স্কুল এন্ড কলেজ পরিদর্শন - দ্বীপকন্ঠ নিউজ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সমুদ্রে ভেসে যাচ্ছে কোটি টাকার সরকারি গাছ, বন বিভাগের নেই কোন তদারকি কুয়াকাটায় কারিতাস’র আয়োজনে বেইজলাইন ডাটা ওয়ার্কশীপ অনুষ্ঠিত পটুয়াখালী জেলায় জন্মমৃত্যু নিবন্ধনে বিশেষ অবদানে সম্মামনা পুরুস্কার পেলো টিয়াখালী ইউনিয়ন পরিষদ কলাপাড়ায় চাঁদাবাজীর প্রতিবাদ করতে গিয়ে নির্যাতনের শিকার আলাউদ্দিন বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নে ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন করেন এলজিইডির টিম বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত দুমকিতে ছোট ভাইয়ের স্ত্রী-সন্তানকে পিটিয়ে জখম করলো বড় ভাই কলাপাড়ায় খাদ্য জলবায়ু বিষয়ক এশিয়া দিবস পালিত কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে লালমোহন বাজার মনিটরিং করলেন ইউএনও

বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান ও সচিবের লালমোহন হা-মীম স্কুল এন্ড কলেজ পরিদর্শন

সাহিদা বেগম, লালমোহন
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৯৩ বার পঠিত
Spread the love

বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আব্বাস উদ্দিন খান, সচিব প্রফেসর আ.ফ.ম. বাহরুল আলম, কলেজ পরিদর্শক প্রফেসর ড. মো. লিয়াকত হোসেন, উপ-বিদ্যালয় পরিদর্শক মো. জামাল উদ্দিন ও সহকারী বিদ্যালয় পরিদর্শক মো. মাছুম মিয়া লালমোহন হা-মীম রেসি: স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন। বৃহস্পতিবার দুপুরে লালমোহনে হা-মীম রেসি: স্কুল এন্ড কলেজে তারা অধ্যক্ষ মো. রুহুল আমিন ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেন। পরে একাদশ ও দ্বাদশ শ্রেণী কার্যক্রম পরিদর্শন করেন তারা।

শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আব্বাস উদ্দিন খান ও সচিবসহ আগত সবাইকে ফুলেল শুভেচ্ছা জানান অধ্যক্ষ মো. রুহুল আমিন। এসময় তাদের লালমোহন হা-মীম রেসি: স্কুল এন্ড কলেজ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আব্বাস উদ্দিন খান এসময় লালমোহন হা-মীম রেসি: স্কুল এন্ড কলেজের পরিবেশ ও বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, লালমোহনের এই পরিবেশে অনেক দূরের শিক্ষক এখানে রয়েছে। তাদের যোগ্যতাই এখানে এনেছে। শিক্ষার্থীদের অত্যান্ত নিজের মতো করে ভালোবাসতে হবে। তাহলে প্রকৃত শিক্ষা দেওয়া সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!