1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় হাজির হাট ইউনিয়নে ৮০৮ পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরন উদ্ভোধন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় দরিদ্র কৃষকদের লবন সহিষ্ণু ফসলেন বীজ, সার ও কীটনাশক বিতরণ বাউফলে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা পাথরঘাটায় মৎস্যজীবীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত তজুমদ্দিনে নৌবাহিনীর দুই ভুয়া সদস্য আটক লালমোহনে মা সমাবেশ অনুষ্ঠিত আলোচিত তারেক বাবু হত্যা । আমরা নির্দোষ, আমাদেরকে ফাঁসানো হয়েছে তজুমদ্দিনে উন্নয়ন সংস্থা কারিতাসের অর্থায়নে জেলেদের মাঝে প্লুট বিতরণ মনপুরায় সামাজিক আচরন পরিবর্তন বিষয়ক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন কর্মশালা ভোলা-৩ আসনে নৌকার প্রার্থী শাওনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা বাউফলে শিশু শিক্ষার্থীকে হত্যার অভিযোগ । সহপাঠী শিক্ষার্থী গ্রেফতার

মনপুরায় হাজির হাট ইউনিয়নে ৮০৮ পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরন উদ্ভোধন

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৯১ বার পঠিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা উপজেলার ২নং হাজির হাট ইউনিয়নে ৮০৮ পরিবারের মাঝে ভিজিডি কার্ড ও ৩০ কেজি করে ভিজিডি চাউল বিতরন উদ্ভোধন করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৮০৮ পরিবারের মাঝে ভিজিডি কার্ড ও প্রত্যেককে ৩০ কেজি করে ৪ মাসের ১২০ কেজি চাউল বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।

ভিজিডি কার্ড ও চাউল বিতরন উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। এই সময় হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস, ট্যাগ অফিসার মোঃ হারুন অর রশিদ, ইউপি সচিব মোঃ ইয়াজ উদ্দিন সিরানসহ ইউপি মেম্বারগন উপস্থিত ছিলেন।

ভিজিডি কর্মসূচীর বাংলাদেশ সরকারের একটি সর্ববৃহৎ সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচী। দুঃস্থ ও অসহায় এবং শারিরীকভাবে সক্ষম মহিলাদের উন্নয়ন স্থায়ীত্বের জন্য খাদ্য সহায়তার পাশাপাশি স্বাবলম্বী করার লক্ষে এই কর্মসূচী। ভিজিডি কার্ড ও চাউল পেয়ে খুব খুশি উপকারভোগীরা।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!