1. admin@dipkanthonews24.com : admin :
ঢাকায় আসতে চান এমি মার্তিনেস - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

ঢাকায় আসতে চান এমি মার্তিনেস

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৫৪ বার পঠিত
Spread the love

আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ের পেছনে নায়ক হিসেবে বিবেচিত হন লিওনেল মেসি। আলবিসেলেস্তেদের ৩৬ বছরের আক্ষেপ ঘোচানোর পথে মেসির পরেই যেই নাম উচ্চারিত হয় তিনি এমিলিয়ানো মার্তিনেস।

জুনে বাংলাদেশ সফরে আর্জেন্টিনার আসার কথা উঠেছিল। তবে মাঠ সংকটে তেমনটা হয়নি। যদিও আর্জেন্টিনার গোলরক্ষক বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেছেন। বিশ্বকাপের সময়ে বাংলাদেশি মানুষের সমর্থন চোখ এড়ায়নি তার। তাই নিজ থেকেই চাইছেন বাংলাদেশে আসতে। মূলত বিশ্বকাপে ‘গোল্ডেন গ্লাভ’ বিজয়ী মার্তিনেস আসছেন ভারতের কলকাতায়। শতদ্রু দত্ত ফাউন্ডেশনের ‘সিটি অব জয়’ নামক প্রচারণার অংশ হিসেবে ভারতে দুই দিন থাকবেন তিনি।

আগামী ৪ ও ৫ জুলাই ভারত সফর করবেন মার্তিনেস। এই ভারত সফরকে কেন্দ্র করেই বাংলাদেশও ঘুরে যাবেন এই তারকা। বাংলাদেশে আর্জেন্টিনার অগণিত ভক্ত-সমর্থকদের কথা চিন্তা করেই মার্টিনেজ ভারতের আগে এদেশে আসার ইচ্ছা পোষণ করেছেন বলে জানিয়েছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।  তার উদ্যোগেই এর আগে ভারতে পা রাখেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে ও ফুটবল ঈশ্বরখ্যাত দিয়েগো ম্যারাডোনা।

কলকাতা সফরের সঙ্গে বাংলাদেশে আসতে পারেন মার্তিনেস। এই বিষয়ে শতদ্রু বলেন, ‘মার্তিনেস নিজে থেকেই বাংলাদেশের কথা বলেছে। তখন আমি বললাম, তাহলে আরও একটি দিন দাও আমাকে। তখন ৩ জুলাই আমরা ঠিক করলাম। এখন কমার্শিয়াল (বাণিজ্যিক) দিকটা নিয়ে আমরা কাজ করছি। মূলত আমার পার্টনাররা বাংলাদেশের কিছু কম্পানির সঙ্গে কাজ করছে। কয়েকদিনের মধ্যেই কমার্শিয়াল দিকটা চূড়ান্ত হয়ে যাবে। বলা যায় মার্তিনেসের বাংলাদেশে যাওয়া ৯৫ ভাগ নিশ্চিত। আমি নিজেও ৪-৫ দিনের মধ্যে বাংলাদেশে যাব। ’

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!