1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে নতুন বিদ্যুৎ কেন্দ্রে ধষর্ণের সংবাদ পেয়ে তথ্য সংগ্রহে সাংবাদিকদের প্রবেশে বাঁধা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :

বোরহানউদ্দিনে নতুন বিদ্যুৎ কেন্দ্রে ধষর্ণের সংবাদ পেয়ে তথ্য সংগ্রহে সাংবাদিকদের প্রবেশে বাঁধা

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৪৯ বার পঠিত
Spread the love

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে নতুন বিদ্যুৎ কেন্দ্রে (বাংলাদেশ) লিঃ এর ভিতরে ধর্ষণের সংবাদ পেয়ে তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের প্রবেশে বাধা দেওয়া হয়েছে।

শুক্রবার রাত আনুমানিক ৮ টায় ১ নং গেটে সাংবাদিকদের প্রবেশে বাধা দেওয়া হয়। তথ্যসূত্রে জানা যায়, নতুন বিদ্যুৎ কেন্দ্রের জি এম (এডমিন) অলোক চ্যাটারর্জির বিরুদ্ধে নারী কেলেংকারী অভিযোগে একাধিকবার ফোন আসে নতুন বিদ্যুৎ কেন্দ্রের ভিতর থেকে। ওই মোবাইল ফোনে একটি নারীকে ধর্ষণ করেন অলক চ্যাটারর্জি এমন অভিযোগ করা হয়। ওই নারীসহ অলক চ্যাটার্জির বাসভবনে তার কক্ষে আটক রাখা হয় বলে জানানো হয়। ঘটনার সত্যতা যাচাই করতে নতুন বিদ্যুৎ কেন্দ্রের প্রধান গেটে সাংবাদিকদের প্রবেশে বাধা দেন উপস্থিত আনসার সদস্যরা।

তবে সাংবাদিকদের সামনেই অটোরিক্সাযোগে একটি নারীকে চিৎকার করা অবস্থায় ভিতর থেকে বাহির করতে দেখা গেছে। সেখানে অটোরিক্সার সামনে ও পিছনে প্রায় দশটি মোটরসাইকেলের একটি বহর যেতে দেখা গেছে। ভিতরে থাকা ওই নারীকে অটোরিক্সায় করে বাহির করা হচ্ছে বলে ধারণা করেন উপস্থিত সাংবাদিকরাসহ সাধারণ মানুষ। আনসার সদস্যরা জানান ভিতরে একটু সমস্যা হয়েছে তাই সাংবাদিকদের প্রবেশ নিষেধ করেছেন কর্তৃপক্ষ। তবে ঘটনার সংবাদ শুনে কিছুক্ষণ পরেই বোরহানউদ্দিন থানা পুলিশ ভিতরে প্রবেশ করেন।

তবে স্থানীয় জানান, ভিতরে কর্মরত কর্মকর্তাগণ বিভিন্ন দেশের হওয়ায় কয়েকজনের কাছে বিদেশী মদসহ বিভিন্ন মাদক ভিতরে সাপ্লাই করছেন একটি চক্র এমনটি জানান তারা। তবে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন স্থানীয়রা।

তারা আরো জানান, শুক্রবার সন্ধ্যা সাতটা থেকে রাত নয়টা পর্যন্ত সিসিটিভির ফুটেজ চেক করলে বেরিয়ে আসবে চাঞ্চল্যকর তথ্য। অন্যদিকে ভিতরে প্রবেশ করতে না দেওয়ায় ঘটনার বিষয়ে জানতে চাইলে নতুন বিদ্যুৎ কেন্দ্রের জি এম (এডমিন) অলক চ্যাটারর্জির মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে অলোক চ্যাটারর্জী ইন্ডিয়ার বাসিন্দা।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!