1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরা উপজেলা আওয়মীলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

মনপুরা উপজেলা আওয়মীলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা
  • প্রকাশিত : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৩৮ বার পঠিত
Spread the love

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কবরস্থানে পাঠানোর প্রতিবাদে মনপুরা উপজেলা আ’লীগ সোমবার বিকাল সাড়ে ৫টার সময় বিক্ষোভ মিছিল ও হাজিরহাট বাজারের সিরাজ চত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। অবিলম্বে হুমকিদাতাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্ত মূলক শাস্তী দাবী করেন উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ।

উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়ার নের্তৃত্বে আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে সিরাজ চত্বরে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া, সহ- সভাপতি একেএম শাহজাহান ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সহসভাপতি তৈয়বুর রহমান ফারুক, যুগ্ন সাধারন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, যুবলীগ সিনিয়র সহসভাপতি মোঃ নিজামউদ্দিন হাওলাদার, সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান, স্বেচ্ছানেবকলীগ সভাপতি মোঃ নিজামউদ্দিন মিয়া, সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, ছাত্রলীগ সভাপতি মোঃ শামসুউদ্দিন সাগর, সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজী, শ্রমিকলীগ সভাপতি মোঃ আবুয়াল হোসেন আবু মেম্বারসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিতত ছিলেন।

উল্লেখ্য গত ১৯শে মে শুক্রবার বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ রাজশাহী মহানগর এবং জেলা বিএনপির জনসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!