1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে ১৩ বছরের এক কিশোরকে পাইপ দিয়ে পিটিয়ে জখম - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে ১৩ বছরের এক কিশোরকে পাইপ দিয়ে পিটিয়ে জখম

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৪৬ বার পঠিত
Spread the love
পটুয়াখালীর কলাপাড়ায় পারিবারিক জমিজমা বিরোধ কে কেন্দ্র করে মোঃ রাকিব (হামিম) নামের ১৩ বছরের এক কিশোর পাইপ দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (২৩ মে) সকালে উপজেলা নীলগঞ্জ ইউনিয়নের এলেমপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের মোঃ দুলাল মোল্লা ছেলে।
এ ঘটনায় আহত মোঃ রাকিব (হামিম) এর মা মোসাঃ বিলকিস বেগম বাদী হয়ে মোঃ মোস্তফা মোল্লা (৪৫) কে প্রধান আসামি করে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
আহত মোঃ রাকিব (হামিম) এর মা মোসাঃ বিলকিস বেগম জানান, মোঃ মোস্তফা মোল্লা’র সাথে আমাদের জমিজমা বিরোধ রয়েছে। মঙ্গলবার সকালে আমার ছেলে মোঃ রাকিব (হামিম) গাজী বাড়ি টিউবওয়েলে পানি আনার সময় তা পথ রোধ করে আর এফএল এর পাইপ দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে জখম করে, এতে তার শরীরের বিভিন্ন জায়গায় নিলা ফুলা জখম হয়। এবং সে মাটিতে ফেলে পাড়াইয়া এবং প্রানে মারার জন্য গলা চেপে ধরে। একপর্যায় আমার ছেলে অজ্ঞান হয়ে পরলে আসপাশের লোকজন এগিয়ে আসলে আসামি মোস্তফা মোল্লা পালিয়ে যায়। আমার ছেলের নাক ও মুখ দিয়া রক্ত প্রবাহিত হয়। তিনি আরো বলেন, ধারনা আমার ছেলের বুকে আঘাত করার ফলে তার বুকের অভ্যন্তরে গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছে। আমি এ ঘটনায় বিচার চাই।
কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মোঃ জসীম বলেন, এ ঘটনা একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!