1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্র নিহত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে বেঁড়ি বাধের ঢাল দখল করে যুবলীগ নেতার বহুতল ভবন নির্মাণ কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস চরফ্যাশনে বায়নাকৃত জমি জোর পূর্বক জবর দখলের পায়তারা মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত চরফ্যাশনে গৃহবধুকে প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক, হাতিয়ে নিলেন টাকা লালমোহনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন অবিসংবাদিত নেতা- এমপি শাওন লালমোহনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন ভোলায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

বোরহানউদ্দিনে ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্র নিহত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২৩১ বার পঠিত
Spread the love

ভোলার বোরহানউদ্দিন পৌর ৭ নং ওয়ার্ডের খেওয়াঘাট সড়কে ট্রাক্টরের ধাক্কায় তাহরিন (১১) ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সাড়ে ৫ টায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ইটবোঝাই একটি ট্রাক খেওয়াঘাট থেকে বাজারে যাওয়ার সময় বিপরীত দিক থেকে বাইসাইকেলযোগে আসা স্কুল ছাত্রকে ধাক্কা দেয়। এ সময় ওই স্কুল ছাত্রকে বোরহানউদ্দিন হাসপাতালে আনেন স্থানীয়রা। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত স্কুল ছাত্র পৌর ৭ নং ওয়ার্ডের বাঁদল খলিফার ছেলে। ট্রাক্টর চালক ছিলেন চরআলগী গ্রামের ৬ নং ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে শাকিব (২১)। এরিপোর্ট লেখা পর্যন্ত স্কুল ছাত্রের মরদেহ বোরহানউদ্দিন হাসপাতালের জরুরী বিভাগে রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!