1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে বেঁড়ি বাধের ঢাল দখল করে যুবলীগ নেতার বহুতল ভবন নির্মাণ কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস চরফ্যাশনে বায়নাকৃত জমি জোর পূর্বক জবর দখলের পায়তারা মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত চরফ্যাশনে গৃহবধুকে প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক, হাতিয়ে নিলেন টাকা লালমোহনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন অবিসংবাদিত নেতা- এমপি শাওন লালমোহনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন ভোলায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৮৪ বার পঠিত
Spread the love

ভোলার চরফ্যাশন উপজেলায় জমি সংক্রান্ত পূর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই মহিলাসহ ৩ জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার(৩ জুন) সন্ধ্যায় উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, মুসলিম মেস্তুুরি (৫২),
স্ত্রী সাফিয়া বেগম(৪২), ও মেয়ে নারগিস বেগম (১৯)।

হাসপাতালে চিকিৎসাধীন আহত মোসলেম মিস্তিরি জানান, একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আমাদের প্রতিবেশি খোকন মিস্তিরি গংদের সাথে আমাদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এদিকে শনিবার সন্ধ্যায় বাড়ির দরজায় আঁটো রিকশা রাখলে আমাদের চলাচলে ভেঙাত ঘটলে আঁটোরিকশাটি সড়িয়ে একটু সামনে রাখতে বললে পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ খোকন মিস্তিরি (৪০), সোহাগ মিস্তিরি (৩৫), সোহাদ মিস্তিরি (১৮), রাজিব (২২) সহ অন্যরা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ওপর হামলা করে। আমাকে বাঁচাতে আমার স্ত্রী সাদিয়া বেগম ও মেয়ে নারগিস বেগম এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে খোকন মিস্তিরি গংরা। পরে স্থানীয়রা আমাদের তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত খোকন মিস্তিরি হামলার সততা স্বীকার করে বলেন আমাদেরও দুইজন আহত হয়েছেন। এর বাহিরে তিনি আর মন্তব্য করেননি।

শশীভূষণ থানার (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী জানান, এ ঘটনা একটি এজাহার পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!