1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে বেঁড়ি বাধের ঢাল দখল করে যুবলীগ নেতার বহুতল ভবন নির্মাণ কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস চরফ্যাশনে বায়নাকৃত জমি জোর পূর্বক জবর দখলের পায়তারা মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত চরফ্যাশনে গৃহবধুকে প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক, হাতিয়ে নিলেন টাকা লালমোহনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন অবিসংবাদিত নেতা- এমপি শাওন লালমোহনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন ভোলায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জাহিদ দুলাল, লালমোহন
  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৯৭ বার পঠিত
Spread the love

ভোলার লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে মো. মিরাজ মাঝি (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। মৃত মিরাজ ওই এলাকার মো. হানিফ মাঝির ছেলে।

জানা যায়, শনিবার রাতে ঘরের বিদ্যুতের লাইনে সমস্যা দেখা দিলে নিজেই মেরামতের জন্য কাজ শুরু করেন মিরাজ। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে পড়েন তিনি। বিষয়টি মিরাজের স্ত্রী দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসেন। তবে ততক্ষণে মারা যান যুবক মিরাজ মাঝি।

এ ব্যাপারে লালমোহন থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা মরদেহের সুরাতহাল প্রতিবেদন তৈরি করেছে। তবে এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!